হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার আশাশুনিতে দ্রুতগামী বাসের চাপায় দিনমজুর নিহত

সাতক্ষীরার আশাশুনিতে দ্রুতগামী বাসের চাপায় দিনমজুর নিহত

কর্তৃক Editor
০ মন্তব্য 43 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার আশাশুনিতে দ্রুতগামী বাসের চাপায় বাইসাইকেল আরোহী ষাটোর্ধ দিনমজুর নিহত হয়েছে। রবিবার সকালে আশাশুনি উপজেলার কোদান্ডা আমতলা মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত রেজাউল সানা আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের আদালতপুর গ্রামের আনসার সানার ছেলে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিত কুমার জানান, রেজাউল সানা দুর্গাপুর থেকে বাইসাইকেল যোগে নিজের বাড়িতে যাওয়ার সময় ঘোলা ত্রিমোহিনী থেকে ছেড়ে সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস দ্রুতগতিতে কোদান্ডা আমতলা মোড়ে এসে তাকে সজোনে ধাক্কা মেরে পালিয়ে যায়। বাসটির নাম্বার খুলনা মেট্রো জ ০৫-০০৩৪। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে স্থানীয়রা রেজাউলকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে আশাশুনির চাপড়া ব্রিজ এলাকা থেকে বাসটিকে জব্দ করা হয়। তিনি আরো জানান, নিহত রেজাউলে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেনুজ্জামান বলেন, নিহত বৃদ্ধ রেজাউল একজন দিনমজুর। তার মৃত্যুতে পরিবারের আয়ের উৎস হারিয়ে গেলো। তিনি এসময় বাস চাললকে গ্রেপ্তারপূর্বক শাস্তি ও বাস মালিককে ক্ষতিপুরণ দেয়ার দাবি জানান। একই সাথে আশাশুনি-সাতক্ষীরা সড়কে মেয়াদ উত্তীর্ণ ও ফিটনেসবিহীন বাস চলাচল বন্ধে জেলা প্রশাসন ও ট্রাফিক বিভাগের হস্তক্ষেপ কামনা করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন