হোম খেলাধুলা সাকিবের নিরাপত্তা ইস্যুতে সুখবর দিলেন না ক্রীড়া উপদেষ্টা

সাকিবের নিরাপত্তা ইস্যুতে সুখবর দিলেন না ক্রীড়া উপদেষ্টা

কর্তৃক Editor
০ মন্তব্য 7 ভিউজ

খেলাধুলা ডেস্ক:

জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানকে তার রাজনৈতিক ক্যারিয়ারের বিষয়টি জনগণের সামনে স্পষ্ট করার আহ্বান জানিয়েছেন যুব-ক্রীড়া এবং শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। রোববার (২৯ সেপ্টেম্বর) শ্রমিক কল্যাণ তহবিলে গ্রামীণফোনের লভ্যাংশের চেক প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উপদেষ্ঠা আসিফ মাহমুদ বলেন, সাকিব আল হাসানকে জনগণগত জায়গা থেকে নিরাপত্তা দেয়া কঠিন। শেখ হাসিনাকেও দেয়া যায়নি। এসময় জাতীয় দলের একজন খেলোয়াড় হিসেবে সাকিবের নিরাপত্তার আশ্বাস দেন তিনি।

তিনি আরও বলেন, তার পরিচয় দুইটা। একজন খেলোয়াড়ের পাশাপাশি সে একজন রাজনীতিকও। তার অবস্থান স্পষ্ট করা উচিত রাজনীতির বিষয়ে। তার হত্যা মামলায় জড়িত থাকা না থাকার বিষয়টি দেখছে মন্ত্রণালয় তদন্ত করে।

এসময় রাজনৈতিক পরিচয়ের কারণে জনগণের মধ্যে যদি ক্ষোভ থাকে, তাহলে নিজেকেই তার সংশোধন করতে হবে। নিজের রাজনৈতিক অবস্থান সাকিবকেই স্পষ্ট করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, দেশে না ফিরেই দলের সঙ্গে পাকিস্তান ও ভারতের মাটিতে সিরিজ খেলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাবেক টাইগার অধিনায়ক দেশের মাটিতে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলার ঘোষণা দিলেও বাস্তবতা যে কঠিন, তা-ও জানিয়ে দেন ম্যাচ পুর্ববর্তী এক সংবাদ সম্মেলনে। সেটি না হলে ভারতের মাটিতে কানপুর টেস্টই হবে তার শেষ ম্যাচ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন