হোম অন্যান্যসারাদেশ সাংবাদিক রোজিনা ইসলামকে শারীরিক নির্যাতন ও গ্রেফতারে বেনাপোলে সাংবাদিকদের মানব বন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

বেনাপোল প্রতিনিধি :

পেশাগত দায়িত্ব পালনে সচিবালয়ে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা, শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় আজ বুধবার বেনাপোলে সাংবাদিকদের মানব বন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশ থেকে ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত এবং রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি ও ডেইলী স্টারের রির্প্টোার মহসিন মিলনের সভাপতিত্বে বেনাপোল কাষ্টমস হাউজের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠতি হয়। সমাবেশে শার্শা উপজলার কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ও সাংবাদিক নেতারা অংশ নেন।

সমাবেশ বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের বকুল মাহবুব বেনাপোল, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এম আর রহমান রাশু, এটিএন বাংলার আহমদ আলী শাহীন, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, গ্রামের সংবাদের সম্পাদক এম এ মুন্নাফ খোকন, চ্যানেল আই ও সমকালের সাজেদুর রহমান, লোকসমাজের মনিরুল ইসলাম মনি, দৈনিক ভোরের কাগজের ইয়ানুর রহমান, বাগআচড়া প্রেস ক্লাবের সভাপতি শেখ ইন্তাজুর রহমান,এশিয়ান টিভির মিলন খান, এসএ টিভির শেখ নাছির উদ্দিন, একাওর টিভির মুসলিম উদ্দিন পাপ্পু, দৈনিক যুগান্তরের কামাল হোসেন, বার্তাকন্ঠের প্রভাষক মামুনুর রশিদ প্রমুখ। নেতৃবৃন্দ ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও তার সহযোগি কর্মকর্তা-কর্মচারীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন