হোম অন্যান্যসারাদেশ সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন ।

ঝালকাঠি প্রতিনিধি :

প্রথম আলো জ্যেষ্ঠ প্রতিবেদক ও অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় ঝালকাঠি প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে রিপোর্টার্স ইউনিটি, প্রথম আলো বন্ধুসভা, ইয়ুথ অ্যাকশন সোসাইটি, মানব কল্যাণ সোসাইটি, ৭১ এর চেতনা, প্রতিবাদী নাগরিক মঞ্চসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে অংশগ্রণকারীরা সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করেন। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্ত রঞ্জন দত্ত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা, সুশাসনের জন্য নাগরিক সুজন-এর ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক মহিউদ্দিন তালুকদার, শহর শাখার যুগ্ম সম্পাদক মুশফিকুর রহমান বাবু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কে এম সবুজ , ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা , রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার, প্রথম আলোর প্রতিনিধি মাহমুদুর রহমান পারভেজ,৭১এর চেতনার সভাপতি গোপাল দে ও দৃক নিউজ প্রতিনিধি সৈয়দ মাহফুজা মিষ্টি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন