হোম খুলনাসাতক্ষীরা সাংবাদিক মামুন রেজার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে প্রতারণার আশ্রয় নিয়েছে হামলাকারী

সাংবাদিক মামুন রেজার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে প্রতারণার আশ্রয় নিয়েছে হামলাকারী

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

আরটিভি’র ক্যমেরাপার্সন মামুন রেজার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে প্রতারণার আশ্রয় নিয়েছে হামলকারী মাদকসেবী আইতুল্লাহ শরিফ । হামলাকারী মামলা থেকে রক্ষা পেতে ঘটনার দিন তার কলার বন ভেঙে যাওয়ার মিথ্যা ঘটনার বর্ণনা দিয়ে সাতক্ষীরার সদর থানায় পাল্টা একটি অভিযোগ করেছে। এমনকি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একটি এক্স-রে ফিল্ম সে জোগাড় করেছে।

অনুসন্ধানকালে জানা যায়, গত ২২ অক্টোবর সাতক্ষীরা শহরের গঁড়েরকান্দা এলাকার বাসিন্দা আজমীর শরীফের মাদকসেবী পুত্র আইতুল্লাহ শরিফ এর নেতৃত্বে কয়েকজন মামুন রেজার ওপর হামলা করে। এসময় মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে মামুন রেজা সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি হন। এঘটনায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দাখিল করেন।

অপরদিকে, হামলকারী আইতুল্লাহ শরিফ হামলার সময় তার কাঁধের কলার বন ভেঙে যাওয়ার মিথ্যা মিথ্যা ঘটনার বর্ণনা দিয়ে সাতক্ষীরার সদর থানায় একটি পাল্টা অভিযোগ দায়ের করেন।

সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) পাল্টাপাল্টি অভিযোগ দুটি তদন্তের জন্য থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে দায়িত্ব দেন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের এক্স-রে বিভাগে সরেজমিনে অনুসন্ধানকালে দেখা যায়, গত ২২ অক্টোবর আইতুল্লাহ শরিফ কলার বনের এক্স-রে ফিল্মে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অথচ, সন্ত্রাসী আইতুল্লাহ শরিফ প্রতারণার আশ্রয় নিয়ে থানায় একটি পাল্টা মিথ্যা অভিযোগ দাখিল করেছে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর বাড়ি নির্মানের জন্য একটি ট্রাক বালি ফেলতে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী আইতুল্লাহ শরিফ ট্রাক চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এঘটনার প্রতিবাদ করায় এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী আইতুল্লাহ শরিফ, আরাফাত হোসেন রহিমা বেগম, মিনহাজুল ইসলাম সহ ৩/৪জন মামুন রেজাকে বেধরক মারপিট করতে থাকে ও কাছে থাকা নগদ ত্রিশ হাজার নিয়ে নেয়। ওই সময় তার স্ত্রী মনিরা খাতুন বাঁধা দিতে আসলে তাকে শ্লিলতাহানি ঘটিয়ে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন তিনি।পরবর্তীতে আহত অবস্তায় তাকে স্থানীয়রা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন