হোম অন্যান্যসারাদেশ সময় পেলে ক্রিকেট খেলি,আর সময় নিয়ে রাজনীতি করি, গ্রুপিং করি না: মাশরাফি

মোস্তফা কামাল নড়াইল অফিস :

আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন,আমার কাজ হচ্ছে সময় পেলে ক্রিকেট খেলি,আর সময় নিয়ে রাজনীতি করি। আমার দায়িত্ব হচ্ছে আপনাদের জন্য কাজ করা।

শনিবার (৪ মার্চ) বিকেলে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’স্লোগানকে সামনে রেখে তৃতীয় পর্যায়ে লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কালনা চর-করফা কওমী মাদরাসা মাঠ প্রাঙ্গণে জনসভায় এক আলোচনা অনুষ্ঠানে এসব কথা বলেন মাশরাফি।

এ সময় মাশরাফি বলেন,আমার মেয়াদকাল আছে আর ৮ মাস। আর এই ৮ মাস আমি জীবন বাজি রেখে আপনাদের জন্য কাজ করে যাবো। যতক্ষণ আছি আল্লাহ আমার হায়াৎ রাখছে কাজ করে যাবো।

আমি কাজ করব কিনা মূল বিষয় কিন্তু সেটা। আমি কিন্তু কোন গ্রুপিং করি না একে ধরো ওকে মারো ওকে পুলিশে দাও এসব করিনা। এগুলা আমার কাজ না। আমার কাজ হচ্ছে সময় পেলে ক্রিকেট খেলি,আর সময় নিয়ে রাজনীতি করি,আর কিছু করিনা। আমার দায়িত্ব হচ্ছে আপনাদের জন্য কাজ করা। বিগত ৪০-৪৫ বছরের সাথে আমার ৪ বছর মেলান অনেক কিছুই আগাইছে।

জনতার মুখোমুখি এ অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে এমপি মাশরাফিকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিতসহ দীর্ঘ ৪ বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং এমপি তার উত্তর দেন। ইউনিয়নের রাস্তা ঘাট, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার না থাকা,খেলার মাঠ, মসজিদের মন্দির উন্নয়ন, খাল কাটা, স্থানীয় ভূমি অফিসের নায়েব এর হয়রানিসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসী প্রশ্ন করেন।

লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে জনতার প্রশ্নোত্তর পর্বের আয়োজন করে লোহাগড়া ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,লোহাগড়ার পৌর মেয়র ও উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান,লোহাগড়া ইউপি চেয়ারম্যান নাজমীন বেগমসহ রাজনৈতিক নেতা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন