হোম জাতীয় সড়কে গাড়ি না থাকার জন্য যাত্রীদের দুষলেন মালিক সমিতি

জাতীয় ডেস্ক:

বিএনপি ও জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সকাল থেকে রাজধানীর সড়কগুলো অনেকটা ফাঁকা দেখা গেছে। তবে সড়কে বাস না থাকার জন্য যাত্রীর সংখ্যা কম থাকাকে দায়ী করেছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে রাজধানীর পরীবাগে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সম্মেলনকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ এ কথা বলেন।

তিনি বলেন, সাধারণত বিএনপি এরকম কর্মসূচি দিলে নাশকতা করে। নাশকতার ভয়ে কেউ কেউ গাড়ি চালাতে পারে না। কিন্তু আমাদের নির্দেশ ছিল স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করার জন্য।

তিনি আরও বলেন, আমাদের আজকের কথা ছিল বিএনপির এই ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে আমরা একমত না, আমরা গাড়ি চালাব। সেজন্য মালিকরা সকাল থেকে গাড়ি বের করেছে। যাত্রী না থাকার ফলে গাড়ির সংখ্যা কম ছিল। দূরপাল্লার গাড়িও বের হয়েছে, শহরের গাড়িও বের হয়েছিল। কিছু গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে, স্টাফ হত্যা করা হয়েছে। ফলে একটু তো ভয় কাজ করে।

উল্লেখ্য, সরকার পতনের এক দফা দাবিতে শনিবার (২৮ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছিল বিএনপি। সমাবেশ শুরু হওয়ার এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে দলটির নেতাকর্মীরা। এতে সমাবেশ পণ্ড হয়ে যাওয়ায় রোববার (২৯ অক্টোবর) সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বিএনপি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন