হোম রাজনীতি সংগঠনে কাউকে ক্যু করা হয়নি: চুন্নু

রাজনীতি ডেস্ক:

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের মন্তব্যে নির্বাচনী মাঠে কোনো প্রভাব পড়বে না বলে দাবি করেছেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে বনানীস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

চুন্নু বলেন, জাতীয় পার্টি নিজেদের মতো এগিয়ে যাচ্ছে। রওশন এরশাদের মন্তব্যে মাঠে খুব একটা প্রভাব পড়বে না। কাউকে ক্যু করা হয়নি। সংগঠনের নিয়ম অনুযায়ী কাজ করছি।

নির্বাচন নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কর্মকাণ্ডে সমর্থন নেই বলে জানিয়েছেন রওশন এরশাদ। তার মতে তারাই দলে ভাঙনের সৃষ্টি করেছেন। এরই প্রতিক্রিয়া জানান দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

এর আগে সকালে রাজধানীর বনানীস্থ রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। এ সময় তিনি বলেন, জাতীয় পার্টি নির্বাচন করতে এসেছে। আমরা চাই ভোটাররা ভোট কেন্দ্রে আসুক। আমাদের প্রতি বিশ্বাস-অবিশ্বাসের বিষয়টি প্রধানমন্ত্রীর।

চুন্নু আরও বলেন, নির্বাচনী কার্যক্রম যেভাবে চলার কথা প্রাথমিকভাবে সেভাবেই চলছে। তৃণমূল নেতাদের সঙ্গে কথা হয়েছে। তবে প্রচারণা ১৮ তারিখের আগে নয়। নিজেদের সবার সঙ্গে পরামর্শ চলছে।

এদিকে দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। সঙ্গে আছেন তার ছেলে সাদ এরশাদ ও তার রাজনৈতিক সচিব গোলাম মসীহ, মশিউর রহমান রাঙ্গা ও কাজী মামুনুর রশীদ। গেলো ১৯ নভেম্বর রাষ্ট্রপতি মো.সাহাবুদ্দিনের সঙ্গে বঙ্গভবনে বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন