হোম অন্যান্যসারাদেশ শ্যামনগরে চোরাকারবারীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক কাদের’কে জীবননাশের হুমকি থানায় জিডি

শ্যামনগরে চোরাকারবারীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক কাদের’কে জীবননাশের হুমকি থানায় জিডি

কর্তৃক Editor
০ মন্তব্য 169 ভিউজ
এম জুবায়ের মাহমুদ শ্যামনগর প্রতিনিধি :
চোরাকারবারি মোনাজাত আবারও বেপরোয়া কে এই মোনাজাত তার ক্ষমতার উৎস কোথায়, শিরোনামে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক আব্দুল কাদের’কে জীবন নাশের হুমকি প্রদর্শন করে চোরাকারবারি মোনাজাত।
 এঘটনায় শ্যামনগর থানায় লিখিত জিডি করেছে আব্দুল কাদের। তার লিখিত ডাইরিতে বলেন, তিনি সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কাফেলা ও অনলাইন পোর্টাল রিপোর্টার বাংলা টিভিতে সাংবাদিকতার দায়িত্ব পালন করে। মোঃ মোনাজাত হোসেন , পিতা আরশাদ বরকন্দাজ শৈলখালী , ডাকঘর শৈলখালী উপজেলা শ্যামনগর , জেলা সাতক্ষীরা কৈখালী সীমান্তে একজন আলোচিত চোরাই সেন্ডিগেড ।
পার্শ্ববর্তী দেশ ভারত থেকে অবৈধ্য ভাবে অবৈধ মালামাল নিয়ে দেশে বিভিন্ন স্থানে পাঠায় । আব্দুল কাদের তথ্য সংগ্রহ করে ধারাবাহিকভাবে পত্রিকায় সংবাদ প্রকাশিত করে । তারি জের ধরে উক্ত মোনাজাত ২ মে ২২ ইং তারিখ , সময় রাত্র ১০টা ৬ মিনিটে  মোবাইল থেকে ফোন দিয়ে আমাকে জীবন নাশের হুমকি প্রদর্শন করে । ভবিষ্যতের কথা বিবেচনা করিয়া বিষয়টি শ্যামনগর  থানায় সাধারণ ডায়েরী ভুক্ত করে  ৪মে থানার জিডি করে জিডি নং ১৫৭।
এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সাংবাদিক সমাজ, শিক্ষক, জনপ্রতিনিধি, এলাকার সচেতন মহল। তারা বলেন হুমকিদাতা চোরাকারবারীকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে বাংলাদেশের সর্বশেষ উপজেলা শ্যামনগর সহ বিভিন্ন উপজেলায় মাদকের সাম্রাজ্য গড়ে তুলবে। অচিরেই চোরাকারবারীকে আইনের আওতায় আনার দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন