হোম অন্যান্যসারাদেশ শৈলকুপায় পূর্ব শত্রুতায় গাছের ডাল কর্তন : থানায় অভিযোগ

শৈলকুপায় পূর্ব শত্রুতায় গাছের ডাল কর্তন : থানায় অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 82 ভিউজ

টিপু সুলতান.শৈলকুপা (ঝিনাইদহ) :

ঝিনাইদহের শৈলকুপায় পূর্ব শত্রুতার জের ধরে দলিল লেখক সেবানুর মজনু(৬৫) নামে এক ব্যক্তির বসত বাড়ির মেহগনি গাছের ডাল কর্তনের অভিযোগ উঠেছে একই এলাকার হাজী আব্দুল জলিলের বিরুদ্ধে। এ মর্মে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী দলিল লেখক মজনু। ঘটনাটি বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে পৌর এলাকার কবিরপুর গ্রামে। অভিযোগ সুত্রে জানা যায়, হাজি জলিলের বাড়ি পূর্বপাশে ভুক্তভোগী দলিল লেখক মজনুর বাড়ি।

বিবাদীর সাথে ভুক্তভুগীর জমি-জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। তারই জের ধরে বুধবার বিকাল আনুমানিক ৪টার দিকে কাউকে কিছু না জানিয়ে হাজি জলিল ও তার জামাতা আব্দুল আজিজ অতর্কিতভাবে মেহগনি গাছের ডাল কর্তন করে। পরবর্তীতে ভুক্তভোগী মজনু বাড়িতে এসে বিষয়টি জানতে পেরে বিবাদীর বাড়িতে গিয়ে ডাল কর্তনের বিষয়ে জিজ্ঞেস করলে সে অকথ্য ভাষায় গালি গালাজ ও বিভিন্ন প্রকার হুমকি ধামকি দেয়। যাহা অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

ভুক্তভোগী সেবানুর মজনু বলেন, ঘটনার পর থেকে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। তারা এলাকায় প্রভাবশালী হওয়ায় জোর করে এ কাজ করছে। ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে আমি থানায় অভিযোগ দায়ের করেছি। অভিযুক্ত আব্দুল জলিল মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তার জমির ওপর গাছ হেলে পড়েছে। তাই তিনি ডাল কর্তন করেছেন। তবে এ বিষয়টি তিনি মজনুকে আগে থেকেই অবহিত করেছেন বলে জানান। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর আলম জানান, গাছের ডাল কর্তনের বিষয়ে থানায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে প্রমানীত হলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন