হোম জাতীয় শেখ হাসিনা সরকার প্রতিবেশী দেশের সঙ্গে আস্থার সম্পর্ক গড়ে তুলেছে-ওবায়দুল কাদের

শেখ হাসিনা সরকার প্রতিবেশী দেশের সঙ্গে আস্থার সম্পর্ক গড়ে তুলেছে-ওবায়দুল কাদের

কর্তৃক
০ মন্তব্য 599 ভিউজ

অনলাইন ডেস্ক:

শেখ হাসিনা সরকার কূটনৈতিক দক্ষতা দিয়ে প্রতিবেশী দেশের সঙ্গে বৈরীতার বিপরীতে আস্থার সম্পর্ক গড়ে তুলেছে।
রোববার সকালে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে ভারতীয় ঋণ কর্মসূচির আওতায় বাস্তবায়নাধীন প্রকল্প এবং অগ্রগতি পর্যালোচনা সভায় একথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় অনলইন প্ল্যাটফর্মে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস, সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

ওবায়দুল কাদের বলেন, ভারত-বাংলাদেশের পারস্পরিক উন্নয়ন এগিয়ে নিতে দু’দেশ একে অপরের সহায়ক। তারই ধারাবাহিকতায় ভারতীয় ঋণ কর্মসূচির আওতায় যৌথভাবে একাধিক গুরুত্বপূর্ণ প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।

বিএনপি দাবি করেছে, সরকার করোনা রোগীদের পরিসংখ্যানে ৮২ হাজার রোগীর নাম বাদ দিয়েছে। এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আপনারা এই বাদ দেওয়া ৮২ হাজারের তালিকা দিন।

তিনি বিএনপিকে অন্ধকারে ঢিল না ছোঁড়ার আহ্বান জানিয়ে বলেন, চিরাচরিত মিথ্যাচার বিএনপির নিজস্ব রাজনৈতিক সংস্কৃতি।

এদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহেনার ৬৫ তম জন্মদিন উপলক্ষে তাকে ওবায়দুল কাদের শুভেচ্ছা জানান। শেখ রেহেনার ৬৫ তম জন্মদিনে ওবায়দুল কাদের তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় তিনি বলেন, ৭৫ পরবর্তী দুঃসময় ও সংকটে শেখ রেহেনা পর্দার অন্তরালে থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশে ছিলেন। তিনি বঙ্গবন্ধুর জেষ্ঠ্য কন্যা শেখ হাসিনার বাস্তবে সহযোদ্ধা হিসেবে পর্দার অন্তরালে কাজ করেছেন। শেখ রেহেনা কখনও পাদপ্রদীপের আলোয় আসেননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন