হোম খুলনাযশোর শেখ হাসিনা সরকারের যুগোপযোগী পদক্ষেপে মাছ রপ্তানি করে সরকার প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করছে -মণিণরামপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি ইয়াকুব আলী

শেখ হাসিনা সরকারের যুগোপযোগী পদক্ষেপে মাছ রপ্তানি করে সরকার প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করছে -মণিণরামপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি ইয়াকুব আলী

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

যশোর-৫,মনিরামপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস,এম ইয়াকুব আলী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের যুগোপযোগী পদক্ষেপে মৎস্য মৎস্য সেক্টরে প্রভ’ত উন্নতি সাধিত হয়েছে। মাছ রপ্তানি করে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করা হচ্ছে। মঙ্গলবার সকালে মনিরামপুর উপজেরা প্রশাসন ও সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয় আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখনি দেশ বিরোধী একটি অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠেছে। এই অপশক্তির লক্ষ্য একটাই দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়া। এ কারনে দেশের কোমলমতি শিক্ষার্থীদের ওপর ভর করে মানুষের কল্যাণে তৈরী মেট্রোরেল, ফ্লাইওভার, বিটিভি, সেতুভবনসহ সরকারি-বেসরকারি নানা স্থাপনায় হামলা করে ধ্বংসযজ্ঞ চালিয়ে হাজার হাজার কোটি টাকার ক্ষয়-ক্ষতি করা হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মৎস্য কর্মকর্তা তন্ময় চক্রবর্তীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সন্দীপ ঘোষ।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ঋতুরাজ সরকার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাইদুর রহমান রেজা, থানার ওসি এবিএম মেহেদী মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জিএম মজিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ মিলন, আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রকি, সাধারণ সম্পাদক রমেশ দেবনাথ, যুগ্ম সাধারন সম্পাদক এসএম বাপ্পী হুসাইন প্রমূখ। এর আগে স্থানীয় সংসদ সদস্যের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠান শেষে সফল মৎস্য চাষীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন