হোম জাতীয় ‘শেখ হাসিনা উস্কানিমূলক বক্তব্য দিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করে তুলছেন’

‘শেখ হাসিনা উস্কানিমূলক বক্তব্য দিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করে তুলছেন’

কর্তৃক Editor
০ মন্তব্য 21 ভিউজ

জাতীয় ডেস্ক:

শেখ হাসিনা ভারতে অবস্থান করে উসকানি মূলক বক্তব্য দিয়ে দেশকে আবারও অস্থিতিশীল করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

রাজধানীর যাত্রাবাড়িতে গুলিতে নিহত হওয়া নারায়ণগঞ্জের সাবেক ছাত্রদল নেতা মো. আমানতের জানাজার নামাজে অংশগ্রহণ করে বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে জেলা সার্কিট হাউসে সাংবাদিকদের একথা জানান তিনি।

যুব ও ক্রীড়া উপদেষ্টা জানাজায় অংশগ্রহণ শেষে সাংবাদিকদের বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতনের আন্দোলনে ঢাকায় যাওয়ার পথে নারায়ণগঞ্জের মোঃ আমানত যাত্রাবাড়ীতে গুলিবিদ্ধ হয়ে শহীদ হন। হাসপাতালের মর্গে তার লাশ পড়েছিল। স্বজনরা শনাক্ত করে নারায়ণগঞ্জে নিয়ে আসেন। আমানতের মতো এদের বিনিময়ে স্বৈরাচার মুক্ত নতুন বাংলাদেশ পেয়েছি আমরা। তাদের এই ঋণ আমরা কোনদিন ভুলবো না।

তিনি আরও বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে ভারতে অবস্থান নিয়ে বিভিন্ন উস্কানি মূলক বক্তব্য দিয়ে আজ বাংলাদেশকে অস্থিতি করে তুলছেন। শেখ হাসিনা সরকারের নির্দেশে যাদেরকে গুলি করে হত্যা করা হয়েছে এ হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত প্রত্যেককে চিহ্নিত করে বিচারের মুখোমুখি করা হবে বলে তিনি সকলকে আশ্বস্ত করেন।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয় সারজিস আলম জানান, শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় আমেরিকায় বসে বাংলাদেশের নির্বাচন করার জন্য ভারতকে চাপ দিতে বলেছেন। তিনি হয়তো ভুলে গেছেন বাংলাদেশ একটি স্বাধীন গণতান্ত্রিক রাষ্ট্র। এদেশের নির্বাচন কবে কখন হবে সেটি এদেশের মানুষই ঠিক করবে।

উল্লেখ্য, নিহত মোঃ আমানত সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার বাসিন্দা। সে ১৯৯৯ সালে এসএসসি পাশ করার পর নারায়ণগঞ্জ কলেজে পড়াশোনা করেন। বিগত বিএনপি সরকারের আমলে আমানত নারায়ণগঞ্জ কলেজের ছাত্রদলের এজিএস নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। শেখ হাসিনার সরকারের পতনের আন্দোলনে শুরুতেই অগ্রণী ভূমিকা রেখে ফেসবুকসহ রাজপথে সক্রিয় ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন