হোম খুলনা শেখ হাসিনার কারনেই আজ তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল- এমপি বাবু

আসাদুল ইসলাম, পাইকগাছা :

উপকূলীয় অঞ্চল খুলনার করায় জনতাকে নিয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীদের জন্য সরকার কর্তৃক গৃহীত দক্ষতা ও সামর্থ বৃদ্ধিতে নানাবিধ প্রকল্পের মাধ্যমে উপজেলার প্রত্যক্ষ উপকারভোগী জনসাধারণের পক্ষ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত ১ নভেম্বর বুধবার বিকাল ৪টায় উপজেলা পরিষদের চতুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন এর সভাপতিত্বে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু।

প্রশাসনের কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে ১০ হাজারের অধিক মানুষের উপস্থিতি মিলন মেলায় পরিণত হয়। এসময় সরকারে বিভিন্ন উন্নয়ন ও সাফল্য তুলে ধরে প্রধান অতিথি এমপি বাবু বলেন, কয়রা-পাইকগাছাসহ সারাদেশে যে উন্নয়ন করেছেন সেজন্য প্রধানমন্ত্রীকে কয়রা পাইকগাছাসহ দেশবাসী আমরা কৃতজ্ঞ। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। সব কিছু সম্ভব হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে। তিনি পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে শেখ হাসিনা সরকারের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সকলের নিকট দোয়া চান।

উপজেলা ভাইস-চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ময়নুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক আনিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, আবুল কালাম আজাদ, রিপন কুমার মন্ডল, আব্দুস ছালাম কেরু, কাজল কান্তি বিশ্বাস, মান্নান গাজী, কওছার আলী জোয়ার্দার, শেখ জিয়াদুল ইসলাম জিয়া, প্রধান শিক্ষক শামীম আহম্মেদ, উপকারভোগী আব্দুস ছাত্তার ও রহিমা আক্তারসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন