হোম বিনোদন শাকিবের দুই ছেলের ‘স্কুলের প্রথম দিনে’ কাকতালীয় মিল!

বিনোদন ডেস্ক:

সংসার জীবনের ছন্দপতনে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলি এবং অপু বিশ্বাসের জীবনের পথ দুই দিকে বেঁকে গেছে। একসঙ্গে খুব বেশি দেখাও মিলে না তাদের। তবে সন্তানের জন্য প্রায়ই একসঙ্গে দেখা যায় শাকিব- অপু আবার কখনও শাকিব- বুবলীকে।

সম্প্রতি শাকিব ও বুবলীপুত্র বীর স্কুলে ভর্তি হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) ভর্তি করানো হয়েছে বীরকে। এ উপলক্ষে ফের একসঙ্গে দেখা গেলো শাকিব-বুবলীকে।

বীরের প্রথম দিনের স্কুল যাত্রার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বুবলি। যেখানে শাকিব খান ও বুবলি ছেলেকে স্কুলে নিয়ে যাচ্ছেন, এমন মুহূর্তই ধরা দিয়েছে। ছবিতে বীরের বাবা-মা দুজনকেই বেশ উচ্ছ্বসিত দেখা যাচ্ছে।

ছেলের বিশেষ দিনটিতে আবেগে ভেসেছেন মা বুবলি। নায়িকার ভাষ্যমতে, আজকের দিনটি তার জন্য আবেগ, ভালোবাসা এবং মায়ার। ছেলে প্রসঙ্গে বুবলী তার ফেসবুকে একটি আবেগী পোস্ট ভক্তদের সঙ্গে শেয়ার করেন এবং শেষে সবার ভালোবাসা প্রত্যাশা করেন।

তবে অবাক করার বিষয় হলো, শাকিব ও বুবলীপুত্র বীর এবং শাকিব ও অপুপুত্র জয়ের স্কুলের প্রথম দিনটিতে দুই ভাইয়ের দারুণ মিল রয়েছে। তা কি আপনি জানেন?

যেমন সম্প্রতি বীর যে স্কুলে ভর্তি হয়েছে ওই একই স্কুলে কিন্তু জয়কেও অনেক আগেই ভর্তি করানো হয়েছিল। এ হিসেবে দুই ভাই এখন থেকে একই স্কুলে পড়বে।

আবার ২০১৮ সালে জয়ের স্কুলের প্রথম দিনটি ছিলো বৃহস্পতিবার, কাকতালীয়ভাবে বীরের স্কুলের প্রথম দিনটিও পড়েছে বৃহস্পতিবার!

সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। স্কুলে প্রথম দিন ক্লাস করার তারিখ ২০১৮ সালের ২২ নভেম্বর। অন্যদিকে বীরের জন্ম ২০২০ সালে ২১ মার্চ। স্কুলে প্রথম দিন ক্লাস করার তারিখ ২০২৩ সালের ৭ সেপ্টেম্বর।

এ হিসেবে অবশ্য অপুর ছেলে জয় মাত্র ২৬ মাসে স্কুলে পা রেখেছিল। সেদিক থেকে ছোট ভাই বীর স্কুলে পা রেখেছে ৪২ মাসে। সংখ্যায় মিল না থাকলেও দুই ভাই কিন্তু জোড় মাসেই স্কুলের প্রথম দিন কাটিয়েছে।

বর্তমানে অপু-বুবলী কারোর সঙ্গেই সম্পর্কে নেই শাকিব খান। তবে স্ত্রীদের সঙ্গে সম্পর্ক না রাখলেও দুই সন্তানের ব্যাপারে বরাবরই দায়িত্বশীল ঢালিউডের এই কিং খান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন