হোম খেলাধুলা রেস্তোরাঁয় গিয়ে তোপের মুখে নেইমার, মুখ খুললেন এমবাপ্পে

 খেলার সংলাপ :

সময়টা ভালো যাচ্ছে না ফরাসি ক্লাব পিএসজির। টানা হারের বৃত্তে থাকার পাশাপাশি ড্রেসিংরুমে খেলোয়াড়দের  বিরোধের বিষয়গুলো উঠে আসছে প্রকাশ্যে। এরই মাঝে ফের আলোচনায় ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তাও আবার রেস্তোরাঁয় পেটপুজো করতে গিয়ে।

পিএসজির জার্সিতে ফর্মে নেই নেইমার। বিশ্বকাপ ব্যর্থতার পর ক্লাবের হয়েও তেমন কিছুই করতে পারছেন না তিনি। তবে আলোচনায় আছেন ঠিকই। ড্রেসিংরুমে ফুটবলারদের সঙ্গে ঝগড়ার কারণে চ্যাম্পিয়ন্স লিগের বায়ার্ন ম্যাচের আগে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। নেইমারের কর্মকাণ্ডে বিরক্ত হয়ে তাকে বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। এমন তথ্যও ওঠে আসছে বিভিন্ন গনমাধ্যমে।

আজ শনিবার (১৮ ফেব্রুয়ারি) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুসারে, বায়ার্নের বিপক্ষে এমন হারের পরও খেয়েদেয়ে ঘুরে বেড়াচ্ছেন নেইমার। এছাড়াও পোকার টুর্নামেন্টের দর্শকসারিতেও দেখা যায় নেইমারকে। ক্লাবের এমন দুঃসময়ে নেইমারের এমন ফুর্তিভাব মেনে নিতে পারছেন না অনেক সমর্থক। তাদের সঙ্গে যোগ দিয়েছেন নেইমারের সতীর্থ কিলিয়ান এমবাপ্পেও।

নেইমারকে উদ্দেশ্য করে এমবাপ্পে বলেন, ‘ফিরতি লেগের আগে আমাদের খেলোয়াড়দের ভালো স্বাস্থ্যের প্রয়োজন। সবাইকে ভালো খাবার ও পর্যাপ্ত ঘুমাতে হবে। পরবর্তী ম্যাচের মাধ্যমে চ্যাম্পিয়নস লিগের পরের রাউন্ডে কোয়ালিফাই করতে আমাদের কাজ করতে হবে এবং সবাইকে ক্যাম্পে ফিরতে হবে।’

অবশ্য এমবাপ্পের এমন মন্তব্যের সঙ্গে একমত নন পিএসজি কোচ গালতিয়ের। তিনি বলেন, ‘আমি এমবাপ্পের সঙ্গে একমত নই। আমি ইতোমধ্যে নেইমারের সঙ্গে কথা বলেছি। আামর চিন্তাভাবনার কথাও তাকে জানিয়েছি। ছুটির দিনে, যখন আমাদের অনুশীলন থাকে না, সে সময় যে কেউ পোকার খেলতে কিংবা ঘুরতে যাওয়াসহ তাদের পছন্দের কাজ করতে পারে। এ ব্যাপারে আমার মন্তব্য নিয়ে কারও দ্বিধায় থাকার সুযোগ নেই।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন