হোম অন্যান্যসারাদেশ রাজাপুরে গৃহবধুর চুল কর্তনের অভিযোগে মামলা, স্বামী গ্রেপ্তার

রাজাপুরে গৃহবধুর চুল কর্তনের অভিযোগে মামলা, স্বামী গ্রেপ্তার

কর্তৃক Editor
০ মন্তব্য 109 ভিউজ

ঝালকাঠি জেলা প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুরে যৌতুকের দাবীতে মোসাঃ নাদিরা আক্তার (১৯) নামে এক গৃহবধুর মাথার চুল কর্তনের অভিযোগে মামলা থানায় দায়ের করেছেন। শুক্রবার রাতে গৃহবধুর পিতা মো. চান মিয়া বাদী হয়ে গৃহবধুর স্বামী ও শ্বশুরকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই মামলার প্রধান আসামি গৃহবধুর স্বামী মো. আবু সাইদ ওরফে হাচান (২১) কে গ্রেপ্তার করেছে। নাদিরা আক্তার উপজেলার আরুয়া সোনারগাও গ্রামের মো. চান মিয়ার কন্যা।

মামলা সূত্রে জানাগেছে, এক বছর পূর্বে প্রেমের সম্পর্কে আরুয়া সোনারগাও গ্রামের চাঁন মিয়ার কন্যা নাদিরার সাথে দক্ষিন আঙ্গারিয়া গ্রামের মো. ইদ্রিস আলী হাওলাদারের পুত্র হাসানের বিবাহ হয়। বিবাহের পর থেকেই হাসান বিদেশ যাওয়ার জন্য নাদিরার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দাবী করে আসছিলেন। ঘটনার দিন শুক্রবার দুপুরে আবারও নাদিরার কাছে যৌতুকের টাকা দাবী করেন।নাদিরা টাকা দিতে অস্বীকার করায় তার হাত-পা বাদিয়া এলোপাথারি ভাবে মারপিট করিয়া শারীরে ফুলা জখমসহ মাথার চুল কর্তন করে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে ঐ গৃহবধু ও তার কর্তন করা মাথার চুল উদ্ধার করে পুলিশ।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। অপর আরেক আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন