হোম অন্যান্যসারাদেশ রাজশাহী গণপূর্ত অফিসে ঢুকে প্রকৌশলীকে পিটিয়ে রক্তাক্ত করলেন ঠিকাদার

রাজশাহী গণপূর্ত অফিসে ঢুকে প্রকৌশলীকে পিটিয়ে রক্তাক্ত করলেন ঠিকাদার

কর্তৃক
০ মন্তব্য 83 ভিউজ

অনলাইন ডেস্ক :
নিজ কার্যালয়ে ঠিকাদার ও তার সহযোগীদের হামলায় রক্তাক্ত হয়েছেন রাজশাহী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন (২৮)। এ সময় ওই প্রকৌশলীর কক্ষের ল্যাপটপ ও প্রিন্টারসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করা হয়।

সোমবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন রাজশাহী গণপূর্ত বিভাগ-২ কার্যালয়ে কর্মরত। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ঘটনায় ঠিকাদারি প্রতিষ্ঠান লিটন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী রাজশাহী মহানগরীর সাধুরমোড় এলাকার বাসিন্দা শাহাবুল মঞ্জুর লিটন (৩১) এবং তার ব্যবস্থাপক নগরীর উপকণ্ঠ চক কাপাসিয়ার বাসিন্দা আতিকুর রহমানকে (৩২) আটক করেছে পুলিশ।

হামলার শিকার উপসহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন জানান, কোটি টাকা ব্যয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় ভূমি অফিস নির্মাণ কাজ চলছে। রোববার (১৭ আগস্ট) বিকেলে তিনি এ নির্মাণকাজ পরিদর্শনে যান। এ সময় সেখানে নিম্নমানের ইটের খোয়া দিয়ে ঢালাই কাজ চলছিল। এছাড়া কাজের শিডিউলে চার ইঞ্চি ঢালাই দেয়ার বিষয়টি উল্লেখ থাকলেও দেয়া হচ্ছিল আড়াই ইঞ্চি। এ সময় তিনি কাজটি বন্ধ করে দেন এবং ঘটনাস্থল থেকে নিম্নমানের নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার নির্দেশ দেন।

তিনি আরও জানান, এ ঘটনার জেরে ঠিকাদার লিটন এবং তার ব্যবস্থাপক আতিক সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তার অফিস কক্ষে আসেন। তারপর লিটন ঘটনাস্থল থেকে নিম্নমানের নির্মাণ সামগ্রী সরিয়ে নিতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে লিটন এবং তার সহযোগী তার ওপর হামলা চালান। লিটন কাঠের চেয়ার দিয়ে তাকে বেধড়ক পেটান। ফলে তার ডান চোখের ওপরের অংশে আঘাত লেগে গভীর ক্ষতের সৃষ্টি হয়। এছাড়া তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। হামলার পর লিটন এবং তার সহযোগী আতিক অফিস কক্ষে ভাঙচুর করেন। তার কক্ষের চেয়ার, টেবিল, ল্যাপটপ এবং প্রিন্টার ভেঙে ফেলেন।

রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী ফেরদৌস শাহনেওয়াজ কান্তা বলেন, ঠিকাদার লিটন এবং তার সহযোগী আতিক প্রকৌশলী দেলোয়ারকে মারধর এবং তার কক্ষে ব্যাপক ভাঙচুর চালিয়েছেন। এ সময় পুলিশ ও র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

নগরীর রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, এ ঘটনায় ঠিকাদার লিটন এবং তার সহযোগী আতিকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মামলার পর দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন