হোম রাজনীতি রাজশাহীর বাঘায় আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষ

রাজনীতি ডেস্ক:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজশাহীর বাঘায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এখনও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ জানায়, শনিবার (২২ জুন) সকাল সাড়ে দশটায় উপজেলার সচেতন নাগরিকের ব্যানারে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা সাব রেজিস্ট্রি অফিসে অতিরিক্ত টাকা আদায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিলের আয়োজন করে। অন্যদিকে পৌরসভার মেয়র আক্কাস আলীর বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে মানববন্ধনের প্রস্তুতি নেয় বাঘা উপজেলা আওয়ামী লীগ। উভয় পক্ষের কর্মী সমর্থকরা জড়ো হলে উত্তেজনা দেখা দেয়।

একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ইট পাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত উভয় পক্ষের ১০ জন আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিআর শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় বাঘা বাজার এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এমপি শাহরিয়ার আলম গ্রুপ ও বাঘা পৌর মেয়র আক্কাস আলীর অনুসারীরা দেশীয় অস্ত্র হাতে বাঘা বাজারের দুই প্রান্তে অবস্থান নিয়েছে। এ ঘটনায় বাঘায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ সদস্য।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন