হোম জাতীয় রাজধানীর খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা

জাতীয় ডেস্ক:

রাজধানীর খিলগাঁও পূর্ব গোড়ানে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আবু সামা অপু (২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। অপু সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। বর্তমানে পূর্ব গোড়ান টেম্পোস্ট্যান্ড ৮ নম্বর রোডের ১৫২ নম্বর টিনশেড ভাড়া বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

পরিবারের উদ্ধৃতি দিয়ে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল হক ভুঁইয়া বলেন, খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে অপুর মরদেহ উদ্ধার করা হয়। পরিবার দাবি করছে, রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়েছে সে।

স্বজনরাই তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে খিদমা হাসপাতালে নিয়ে যান। সেখানে মৃত ঘোষণার পর অপুর মরদেহ আবার বাসায় নিয়ে যান তারা। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে, সে বিষয়ে কিছু জানাতে পারেনি পরিবার। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপুর বাবা আব্দুর রউফ জানান, খিলগাঁও তালতলায় একটি ফার্মেসিতে চাকরি করতেন অপু। দুপুরে অপু ও তার ছোট বোনকে বাসায় রেখে আব্দুর রউফ জুমার নামাজ পড়তে মসজিদে যান। নামাজ থেকে বাসায় ফিরে শুনতে পান, রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস নিয়েছেন অপু। তখন দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে খিদমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, পরিবারের কারো সঙ্গে তার কোনো ধরনের ঝগড়াঝাঁটি হয়নি। কী কারণে তিনি এমন ঘটনা ঘটিয়েছেন, তা তাদের জানা নেই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন