হোম অর্থ ও বাণিজ্য রমজানে সাশ্রয়ী মূল্যে তেল-চিনি বিক্রি করছে সিটি গ্রুপ

রমজানে সাশ্রয়ী মূল্যে তেল-চিনি বিক্রি করছে সিটি গ্রুপ

কর্তৃক Editor
০ মন্তব্য 78 ভিউজ

বাণিজ্য ডেস্ক:

রমজান মাস উপলক্ষে রাজধানীতে সাশ্রয়ী বা ছাড়কৃত মূল্যে নিত্যপণ্য বিক্রি শুরু করছে সিটি গ্রুপ। মাসব্যাপী এই কার্যক্রমে সয়াবিন তেল, চিনিসহ ১০টি নিত্যপ্রয়োজনীয় পণ্য বাজার মূল্যের চেয়ে কমে বিক্রি করছে কোম্পানিটি।

শনিবার (১৬ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে সাশ্রয়ীমূল্যে নিত্যপণ্য বিক্রি কার্যক্রম উদ্ধোধন করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক এএইচএম সফিকুজ্জামান।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিটি গ্রুপের রেগুলেটরি অ্যাফেয়ার্সের পরিচালক বিশ্বজিৎ সাহা, অ্যাডভাইজর অমিতাভ চক্রবর্তী, হেড অব সেলস মো. ফরহাদ হোসাইন প্রমুখ।

সিটি গ্রুপ জানায়, শনিবার মতিঝিল, কারওয়ানবাজার ও মিরপুর এলাকায় তিনটি ট্রাক যাবে। এরপর বিকেল ৪টা পর্যন্ত চলবে বিক্রি কার্যক্রম। আর প্রতিদিন রাজধানীর ১০টি স্পটে ঘুরে ঘুরে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সাশ্রয়ী মূল্যে বিক্রি করা হবে এসব পণ্য।

সিটি গ্রুপের কর্মকর্তারা বলেন, লিটারের তীর অ্যাডভান্সড সয়াবিন তেল ১৬৩ টাকা থেকে ৭ টাকা কমিয়ে বিক্রি করা হচ্ছে ১৫৬ টাকায়। বোতলজাত ৫ লিটারের ৮০০ টাকার সয়াবিন তেল ৩৫ ছাড়ে ৭৬৫ টাকায় বিক্রি করা হচ্ছে।

এ ছাড়া ২৫০ মিলিলিটার তীর সরিষার তেল ১৫ টাকা কমিয়ে ৮০ টাকা, তীর ছোলা বুট ১ কেজি প্যাক ২৫ টাকা কমিয়ে ১০০ টাকা, তীর চিনিগুড়া চাল ১ কেজির প্যাকেট ৩৫ টাকা কমিয়ে ১৩৫ টাকা, তীর চিনি ১ কেজি ৬ টাকা ছাড়ে ১৪০ টাকায় বিক্রি করছে কোম্পানিটি।

আর ৫০০ মিলিলিটার পানির ২০ টাকার বোতল ১০ টাকা, ২৫ টাকার ১ লিটারের বোতল ১৫ টাকা, তীর ফিরনি মিক্স ১৫০ গ্রাম প্যাক ১৫ টাকা ছাড়ে ৪৫ টাকা ও তীর হালিম মিক্স ২০০ গ্রাম প্যাকেট ৫০ টাকায় বিক্রি করা হচ্ছে বলে জানিয়েছে সিটি গ্রুপ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন