হোম খুলনাসাতক্ষীরা যারা অন্তবর্তীলকালীন সরকারের সুবিধা নিয়ে দখলদারিত্ব করছেন, তাদেরও স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের মত পতন হবে -সাতক্ষীরায় কেন্দ্রীয় যুব অধিকার পরিষদ নেতা মুনতাজুল ইসলাম

যারা অন্তবর্তীলকালীন সরকারের সুবিধা নিয়ে দখলদারিত্ব করছেন, তাদেরও স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের মত পতন হবে -সাতক্ষীরায় কেন্দ্রীয় যুব অধিকার পরিষদ নেতা মুনতাজুল ইসলাম

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

যুবঅধিকার পরিষদের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক মুনতাজুল ইসলাম বলেছেন, যারা অন্তবর্তীলকালীন সরকারের সুবিধা নিয়ে দখলদারিত্ব করছেন তাদেরও স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের মত পতন হবে। শুক্রবার দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদ চত্বরে তিনি গনঅধিকার পরিষদ থেকে ট্রাক প্রতিকে নিবন্ধন পাওয়ায় নিজ এলাকায় আনন্দর‍্যালী ও গনসংযোগকালে এসব কথা বলেন।

মনতাজুল ইসলাম বলেন, আগামীর বাংলাদেশ হবে তরুনদের বাংলাদেশ। তরুনদের নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। বাংলাদেশ হবে সাম্য, মানবিক মর্যাদা ন্যায় ভিত্তিক কল্যাণমুখী বাংলাদেশ। তিনি আরো বলেন, আমরা এক স্বৈরাচার কে বিদায় করেছি অন্য কোনো দখলদার স্বৈরাচার সরকারকে আমরা বসাতে চাই না। যারা বর্তমান সরকারের সুযোগ সুবিধা নিয়ে স্বৈরাচার হয়ে উঠবে, যারা দখল দারিত্ব করবে তাদের বলতে চায় আগের স্বৈরাচার সরকারের যে অবস্থা হয়েছে আপনাদেরও যেনো সেই অবস্থা না হয়। তিনি বলেন, আগামী বাংলাদেশ গড়ার ভুমিকা রাখবে গণ অধিকার পরিষদ।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রঅধিকার পরিষদের সহ-সভাপতি নেওয়াজ খান বাপ্পি, যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতা নাসিম, জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি আল ইমরান এবং জেলা যুব অধিকার পরিষদের সভাপতি তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আজিজুর রহমানসহ অন্যান্যরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন