হোম খুলনাযশোর যশোর-৫ (মনিরামপুর) আসনে ৮ জনের মনোনয়ন জমা

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-৫ (মনিরামপুর) সংসদীয় আসনে ৮জন মনোনয়ন জমা দিয়েছেন। বৃহস্পতিবার মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হাসানের নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৫ জন এবং যশোর জেলা প্রশাসকের কর্যালয়ে জমা দিয়েছেন ৩ জন।

বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটানিং অফিসার ও মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হাসান জানান, তার নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এছাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমজাদ হোসেন লাভলু, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হুমায়ূন সুলতান সাদাব, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম এ হালিম, তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী আবু নসর মোহাম্মদ মোস্তফা। এছাড়া জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা কৃষকলীগের সহ সভাপতি আলহাজ্ব এসএম ইয়াকুব আলী, আওয়ামী লীগ নেতা কামরুল হাসান বারী ও ইসলামী ঐক্যজোট হাফেজ মাও: নুরুল্লাহ আব্বাসী।

জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন দাখিলের বিষয়টি স্ব স্ব প্রার্থী নিশ্চিত করেছেন। এদিকে মনোনয়ন পত্র জমা দিতে পারেনি ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) বিথিকা মল্লিক। তিনি জানান, নির্ধারিত সময়ে পৌছাতে না পারায় মনোনয়নপত্র দাখিল করতে পারেনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন