হোম অন্যান্যসারাদেশ যশোরের সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

যশোরের সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

কর্তৃক
০ মন্তব্য 82 ভিউজ

যশোর অফিস :

যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের নামে মিথ্যা ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে মানববন্ধন হয়েছে। আজ দুপুরে যশোর প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার নানা অপকৌশলে আনোয়ার হোসেন বিপুলকে স্তব্ধ করতে চান। বিপুলকে হত্যার ষড়যন্ত্র পর্যন্ত করা হয়েছে। এ জন্য তার সন্ত্রাসী ও ক্যাডার বাহিনী আনোয়ার হোসেন বিপুলের পিছনে লেলিয়ে দিয়েছেন।

বক্তরা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যশোরের মাটিতে শাহীন চাকলাদারের আর কোন সন্ত্রাসী রামরাজত্ব করতে দেওয়া হবে না। শহরের শহরের মোড়ে মোড়ে শাহীন চাকলাদারের ক্যাডারদের মাদক ব্যবসা, চোরাকারবারী, চাঁদাবাজি সহ্য করা হবে না। বক্তরা বলেন, জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহদৎ বার্ষিকী নিয়েও শাহীন চাকলাদার ও তার বাহিনী বিতর্কিত করার অপ্রচেষ্টা করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মারুফ হোসেন ইকবাল খন্দকার, রেজওয়ান হোসেন মিথুন, জাবের হোসেন জাহিদ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন