হোম অন্যান্যসারাদেশ যশোরের নরেন্দ্রপুরে শোকদিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

যশোরের নরেন্দ্রপুরে শোকদিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কর্তৃক
০ মন্তব্য 71 ভিউজ

যশোর অফিস :
জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে আলোচনা সভা ও দোয়া মাহলি অব্যাহত রেখেছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। আজ মঙ্গলবার যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে তিনি উপজেলার রুপদিয়া বাজারে শোকদিবসের অনুষ্ঠানে অংশ নেন। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই অনুষ্ঠানের আয়োজন করেন। আলোচনা সভা শেষে গণভোজ বিতরণ করা হয়।

ছাত্রলীগ নেতা বিএম সোহেল রানার সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী। এসময় তার সাথে ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক সহ-সভাপতি ও সিটি কলেজে ছাত্রলীগের সভাপতি খন্দকার মারুফ হুসাইন ইকবাল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, শহর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রেজওয়ান হোসেন মিথুন, সদস্য তসিকুর রহমান রাসেল, সদস্য শামীম হোসেন, সরকারি এমএম কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত তরুন প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এএসএম আকরাম হোসেন ক্ষিদির বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হানিফা, ইউনিয়ন যুবলীগের আহŸায়ক প্রভাষক আল মাহমুদ, যুবলীগ নেতা মশিয়ার রহমান, রাজু আহমেদ, মনির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজ হাসান প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন