হোম অন্যান্যসারাদেশ মোল্লাহাটে ব্যাপ্টিষ্ট’র কৃষি প্রশিক্ষণ ও বীজ বিতরণ

মোল্লাহাট (বগেরহাট) প্রতিনিধিঃ

মোল্লাহাটে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যাপ্টিষ্ট এইড-বিবিসিএফ, এমসিওয়াইসিডিপি আয়োজনে সমন্বিত কৃষি চাষ পদ্ধতি বিষয়ক প্রশিক্ষণ ও বীজ বিতরণ করা হয়েছে। গত সোমবার(২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগের সহযোগিতায় উক্ত প্রশিক্ষণে সঞ্চয় দলের সদস্য ও প্রতিবন্ধি বৃন্দ অংশগ্রহন করে।

অস্ট্রেলিয়ান এনজিও কো-অপারেশন প্রোগ্রাম (এএনসিপি)এবং ট্রান্সফর্ম এইড ইন্টারন্যাশনাল এর অর্থায়নে অনুষ্ঠিত এ প্রশিক্ষনে ১৫০জনকে প্রশিক্ষণ প্রদান ও লালশাক, লাউ, শিম, বরবটি, শষা ও মিষ্টি কুমড়ার বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার অনিমেষ বালা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সালমান জামান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রকল্প ব্যবস্থাপক রিচার্ড স্বপন দাস।

এসময় উপস্থিত ছিলেন মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, ব্যাপ্টিষ্টের লাইভলীহুড সুপারভাইজার যোহন বিশ্বাস, সহায়ক সুজন সরকারসহ জনপ্রতিনিধি, বিভিন্ন্ দপ্তরের কর্মকর্তা ও উক্ত সংগঠনের সহায়ক ও সদস্য বৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন