হোম অন্যান্যসারাদেশ মোংলা বন্দরের ১০ শীর্ষ কর্মকর্তার করোনা পজিটিভ

মোংলা বন্দরের ১০ শীর্ষ কর্মকর্তার করোনা পজিটিভ

কর্তৃক
০ মন্তব্য 74 ভিউজ

 মোংলা অফিসঃ

মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রশাসনিক বিভাগের ১০ শীর্ষ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (১৯ সেপ্টেম্বর) একাধিক কর্মকর্তা বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।

তারা বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন। বন্দরের এসব শীর্ষ কর্মকর্তারা হচ্ছেন-সদস্য (হারবার ও মেরিন) ক্যাপ্টেন মোহাম্মদ আলী চৌধুরী, পরিচালক প্রশাসন মোঃ গিয়াস উদ্দিন, হারবার মাষ্টার কমান্ডার মোঃ ফখর উদ্দিন, বোর্ড ও গন সংযোগ বিভাগের সচিব ওহিউদ্দিন চৌধুরী, প্রধান অর্থ ও হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান, পরিচালক ট্রাফিক মোঃ মোস্তফা কামাল, সিভিল ও হাইড্রোলিক বিভাগের নির্বাহী প্রকৌশলী রাবেয়া রউফ, বন্দর চেয়ারম্যানের একান্ত সচিব মোঃ মাকরুজ্জামান ও তড়িৎ (বিদুৎ) বিভাগের সহকারী প্রকৌশলী উম্মে কুলসুম। গত সপ্তাহে স্বাস্থ্য পরীক্ষার পর তাদের করোনা ধরা পড়ে। এরপর থেকেই তারা প্রত্যেকেই আইশোলেশনে আছেন।

এছাড়া মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের পর দ্বিতীয় শীর্ষ কর্মকর্তা প্রকৌশল ও উন্নয়ন (মেম্বার ইএনডি) ইয়াসমিন আফসানাও অসুস্থ আছেন। তার করোনা পজিটিভি কিনা সেটি তিনি বলেন নি। বর্তমানে তিনি অফিস না করেই বাড়ীতে অবস্থান করছেন। তবে বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাজাহানের করোনা নেগেটিভি এসেছে বলে জানা গেছে। এদিকে মোংলা বন্দর কর্তৃপক্ষের এসব শীর্ষ কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় তাদের দাপ্তরিক কর্মকান্ডে কিছুটা বিঘ্ন হচ্ছে বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন