হোম জাতীয় মুন্সীগঞ্জে পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জাতীয় ডেস্ক:

মুন্সীগঞ্জের গজারিয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের অভিযানে ৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদী বাসস্ট্যান্ড থেকে হোসেন্দী ইকোনমিক জোন পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তার ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সতর্কতামূলক লিফলেট বিতরণ করা হয়।

হোসেন্দী ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ করা হয় অবৈধ গ্যাস সংযোগ যেন এভাবে আর না নেওয়ার চেষ্টা না করে। রাষ্ট্রীয় সম্পদ গ্যাস খুবই গুরুত্বপূর্ণ, রক্ষার দায়িত্ব আপনাদের। অবৈধ গ্যাসকে না বলি।

তিতাস গ্যাসের মেঘনা ঘাট আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান পলাশ বলেন, প্রায় ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। হোসেন্দী ইউনিয়নের জনগণকে অনুরোধ করব অবৈধ গ্যাস সংযোগ যেন এভাবে আর না নেওয়ার চেষ্টা না করে।

তিনি বলেন, রাষ্ট্রীয় সম্পদটি রক্ষার দায়িত্ব সকলের। আমরা অবৈধ গ্যাসকে না বলি। আমরা আপাতত বৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করছি না। তবে আমাদের নির্দেশনা দেয়া আছে যেসব এলাকায় বৈধ লাইন থেকে অবৈধ লাইন বেশি আছে, সেসব এলাকায় বৈধ অবৈধ সব সংযোগ বিছিন্ন করতে।

এ সময় আরও উপস্থিত তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সোনারগাঁও অঞ্চলের ডিজিএম সুরুজ আলম, সহকারী প্রকৌশলী নাজমুল হাসান নয়ন সোনারগাঁও, উপ-সহকারী প্রকৌশলী তৌফিকুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম প্রমুখ। পক্ষ থেকে সর্বসাধারণের মাঝে সতর্কতামূলক লিফলেট বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন