হোম ঢাকাফরিদপুর মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি :

মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১১:৩০ টায় ফরিদপুরের সালথা উপজেলার গোপালিয়া গ্রামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের সভাপতিত্বে এতে লিখিত বক্তব্য পাঠ করেন আইয়ুব আলী মাস্টার। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ রাসেল শেখ , সুমন শেখ হাসান মোল্লা জিহাদ মোল্লা রেজাউল শেখ।

এছাড়া ফরিদপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গর্ভপাতের মতো মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেন মোঃ আইয়ুব আলী মাস্টার। তিনি দাবি করেন, অপ্রাপ্ত বয়সে বিয়ে দেয়ার কারণে আরিফা খানম (১৮) নামে এক গর্ভবতী নারীর পেটে লাথি ও কিল ঘুসি দিয়ে পেটের সন্তান নষ্ট করায় সালথা থানায় তার বিরুদ্ধে একটা মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেন। গর্ভপাতের মত মিথ্যা মামলা দিয়ে তাকে অভিযুক্ত করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানান। ঐ মেয়ের পূর্বেও গর্ভপাত হয়েছে। এখনো একই কারণে গর্ভপাত ঘটে থাকতে পারে। তিনি সাংবাদিক মহলের কাছে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে যে হয়রানি করা হচ্ছে তার সঠিক তদন্ত পূর্বক ন্যায়বিচার দাবি করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন