হোম ফিচার মিছিলে স্লোগান দিতে দিতে মৃত্যুর কোলে বিএনপি নেতা

রাজনীতি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় মিছিলে স্লোগান দিতে দিতে অসুস্থ হয়ে মোহাম্মদ মিয়াচাঁন (৫৫) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে শহরের কাউতলী স্টেডিয়াম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

মিয়াচাঁন বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়নের মৃত মালু মিয়ার ছেলে। তিনি চরইসলামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও তিন-তিনবারের ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন।

বিজয়নগর উপজেলা যুবদলের সদস্য সচিব লিটন মুন্সি জানান, কাউতলী থেকে দুই শতাধিক নেতাকর্মী নিয়ে একটি পদযাত্রা সরকারি কলেজের সামনে যায়। এরপর মিছিল করার সময় কাউতলী স্টেডিয়াম মার্কেটের সামনে আসলে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন মোহাম্মদ মিয়াচাঁন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা।

মৃত বিএনপি নেতা মোহাম্মদ মিয়াচাঁনের ভাতিজা মো. মাহাবুব জানান, বিএনপির মিছিলে গিয়ে কাকা হঠাৎ অসুস্থ হয়ে পড়ে যান। এর পর তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানিয়েছেন কাকা স্ট্রোক করেছেন।

মিয়াচাঁনের মৃত্যুর খবরে শোক প্রকাশ করে জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচিতে চরইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতির মোহাম্মদ মিয়াচাঁন অন্তত দুই শতাধিক নেতাকর্মী নিয়ে যোগদেন। হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি মিয়াচাঁনের স্মৃতিচারণ করে বলেন, চরইসলামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও তিন-তিনবারের ইউনিয়ন বিএনপি সভাপতি ছিলেন মিয়াচাঁন। পাশাপাশি তৃণমূল বিএনপি নেতাকর্মীদের কাছে স্বজন ব্যক্তি ছিলেন। তার মৃত্যুতে দল একজন নিবেদিত নেতাকে হারাল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন