হোম খুলনাসাতক্ষীরা মানসিক বিকারগ্রস্ত বৃদ্ধ রোগীকে নিয়ে বিপাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মানসিক বিকারগ্রস্ত বৃদ্ধ রোগীকে নিয়ে বিপাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কর্তৃক Editor
০ মন্তব্য 36 ভিউজ

হাফিজুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা):

মানসিক ভারসাম্যহীন বিকারগ্রস্ত পরিচয়হীন অজ্ঞাত ১ বৃদ্ধ রোগীকে নিয়ে দারুন বিপাকে পড়েছে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। মানবিক বিবেচনায় বেশি ভালো করতে যেয়ে এখন হাসপাতালে প্রতিনিয়ত প্রতিবন্ধকতা, পরিবেশ নষ্ট করে চলেছে গত ১ সপ্তাহ ধরে।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল কবির সাংবাদিকদের জানান গত ১ সপ্তাহ আগে এই মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত বৃদ্ধা রোগীকে কে বা কাহারা রাস্তার পাশ হতে ভ্যানে করে তুলে এনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রবেশ দ্বারের সিড়ির উপরে রেখে যায়।

বিষয়টি নজরে আসলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল কবির তাকে পরিষ্কার পরিচ্ছন্ন করে হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করা হয়। কিন্তু সেখানে সে কিছুতেই না থেকে হাসপাতালের নিচ তলায় ঔষধ বিতরণের জানালার সামনে এসে সে মশারি টানিয়ে শুয়ে থাকতে দেখা যায়। তাকে সুস্থ ও ভালো করার জন্য ওয়ার্ডের বিছানা বা কেবিনে দিলেও তিনি সেখানে না থেকে নিজের খেয়াল খুশি মতন বিতরণের সম্মুখে এসে শুয়ে থাকতে দেখা যায়। এতে করে প্রতিদিন সেবা নিতে আসা শতশত নারী-পুরুষ নানান বিড়ম্বনা পোহাতে হচ্ছে। এখন না পারছে তাকে সারাতে না পারছে রোগীদের নিয়মিত ঔষধ দিতে। তাই হাসপাতাল কর্তৃপক্ষ পরিচয়বিহীন অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন এই বৃদ্ধকে কেউ চিনে থাকলে উদ্ধার করে পরিবার পরিজনের নিকট পৌঁছানোর দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন