হোম অন্যান্যসারাদেশ মাগুরায় হিন্দু সম্পত্তি জবর দখল ও হামলার প্রতিবাদে মানববন্ধন

মাগুরায় হিন্দু সম্পত্তি জবর দখল ও হামলার প্রতিবাদে মানববন্ধন

কর্তৃক
০ মন্তব্য 77 ভিউজ

মাগুরা অফিস :

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জির ভাই বাবুল চ্যাটার্জি ও সুকান্ত চক্রবর্তীর জমি জবর দখল এবং তাদের হামলা মারধরের ঘটনায় মাগুরায় মানববন্ধন, সমাবেশ হয়েছে। আজ রবিবার সকাল ১১ টায় শহরের চৗরঙ্গী মোড়ে ও সৈয়দ আতর আলী সড়কের বেবী প্লাজার সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পৃথক দুটি মানববন্ধন করে। মানববন্ধনে সংগঠনের সদর, শ্রীপুর, শালিখা ও মহম্মদপুর উপজেলার প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ অংশ নেয় ।

এ সময় সমাবেশে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মাগুরা শাখার সভাপতি এ্যাডভোকেট প্রদ্যুৎ কুমার সিংহের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু, বিপুল সরকার, শিশির সিকদার, নির্মল বিশ্বাস, তাপস দাস, উজ্জল দত্ত, প্রণয় ঘোষ, দিলিপ বিশ্বাস, কৃষ্ণ প্রামাণিক, শংকর বিশ্বাস, পরিতোষ ঘোষ প্রমুখ ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জির ভাই বাবুল চ্যাটার্জির উপর শারীরিক অত্যাচার,হত্যার হুমকি দিয়ে একদল দুস্কৃতিকারী বর্বরোচিত হামলা করেছে। এই হামলার প্রেক্ষিতে আমরা আমাদের জননিরাপত্তা নিয়ে শংকিত । তাই আমরা অবিলম্বে দোষীদের গ্রেফতার ও আইনের আওনায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী করছি । সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর পরিষদের নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন ।

তারা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে মহম্মদপুর এলাকার একদল ভুমিদস্যু ও চিহ্নিত সন্ত্রাসী বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জির ভাই বাবুল চ্যাটার্জির পরিবারের জমিজমা জোর পূর্বক দখলের পায়তারা করে আসছিল।

যার প্রতিবাদ করায় গত ১৩ আগষ্ট একদল দুস্কৃতিকারী নির্মল চ্যাটার্জির ভাই বাবুল চ্যাটার্জি ও সুকান্ত চক্রবর্তীর হামলা চালিয়ে বেদম মারধর করে গুরুতর আহত করে । পরে আহত দু’জনকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মহম্মদপুর থানায় মামলা হয়েছে ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন