হোম অন্যান্যসারাদেশ মাগুরায় সুদের ৫ হাজার টাকার জন্য এক ব্যক্তিকে জবাই করে হত্যা হত্যায় ব্যবহৃত রড ও ছুরি উদ্ধার \ আটক ৩

মাগুরায় সুদের ৫ হাজার টাকার জন্য এক ব্যক্তিকে জবাই করে হত্যা হত্যায় ব্যবহৃত রড ও ছুরি উদ্ধার \ আটক ৩

কর্তৃক Editor
০ মন্তব্য 118 ভিউজ

মাগুরা প্রতিনিধি  :

সুদের মাত্র ৫ হাজার টাকার জন্য মনিরুল মীর (৪০) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুুর এলাকায়। পুলিশ বুধবার রাতে দ্বারিয়াপুুর ইউনিয়ন পরিষদের পিছনের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে। সে ওই ইউনিয়নের চৌগাছি গ্রামের মৃত ইছাহাক আলী মীরের ছেলে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে হত্যায় ব্যবহৃত রড ও ছুরি উদ্ধার হয়েছে।
হত্যাকাÐে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ তিন যুবককে আটক করেছে। আটককৃতরা হলো চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৮), একই গ্রামের হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) ও আইয়ুব হোসেনের ছেলে রাহুল (১৮)।

নিহত মনিরুলের স্ত্রী পারভীন বেগম জানায়, বুধবার সন্ধ্যার আগে প্রণব, হাবিব ও রাহুল মনিরুলকে মোবাইলে ফোন করে টাকা দেবে বলে জানায়। সে টাকা আনতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যার পর স্থানীয় লোকজন ধান ক্ষেতে একটি গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মনিরুলের লাশ উদ্ধার করে। পারভীন বেগম তার স্বামী হত্যার সাথে জড়িতদের ফাঁসি দাবি করেন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহম্মদ আলী আহমেদ মাসুদ জানান, নিহত মনিরুল মীর সুদ কারবারের সাথে জড়িত ছিলো। চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক ছয় মাস আগে তার কাছ থেকে মাত্র ৫ শত টাকা নিয়েছিলো। ছয় মাস পরে মনিরুল সুদসহ মোট ৫ হাজার টাকা দাবি করে প্রণবের কাছে। যা নিয়ে মনিরুলের সাথে প্রণবের ঝামেলা হয়। টাকার জন্য চাপ দেয়ার পাশাপাশি বিভিন্ন সময় প্রণবের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতো মনিরুল।

এ কারণে ক্ষুব্ধ হয়ে প্রণব তার দুই বন্ধুকে সাথে নিয়ে মনিরুলকে লোহার রড দিয়ে মাথায় ও বুকে আঘাত করে, ছুরি দিয়ে পেট ও গলা কেটে হত্যা নিশ্চিত করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তিনজন হত্যাকাÐের সাথে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের স্বাকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলের পাশে মাটির মধ্যে পুতে রাখা হত্যাকাÐে ব্যবহৃত লোহার রড ও ছুরি উদ্ধার করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন