হোম অন্যান্যলিড নিউজ মাগুরায় মেয়াদোত্তীর্ণ কোমল পানিয় বিষক্রিয়ায় স্কুল ছাত্রের মৃত্যু,গুরুতর অসুস্থ বোন

মাগুরায় মেয়াদোত্তীর্ণ কোমল পানিয় বিষক্রিয়ায় স্কুল ছাত্রের মৃত্যু,গুরুতর অসুস্থ বোন

কর্তৃক
০ মন্তব্য 513 ভিউজ

মাগুরা অফিস:

মেয়াদোত্তীর্ণ কোমল পানিয়ের বিষক্রিয়ায় মাগুরার বিনোদপুর গ্রামে আজ রবিবার সকালে শিমুল মোল্যা (১০) নামে এক শিশু মারা গেছে। একই সঙ্গে গুরুতর অসুস্থ শিমুলের বড় বোন আফরিন সুলতানাকে (১৭) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিমুল বিনোদপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

মাগুরা সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) জানাল আবেদিন জানান, শনিবার রাতে শিশু শিমুল ও তার বড় বোন আফরিন ভাত খাবার পর স্থানীয় দোকান থেকে কেনা একটি কোমল পানিয় ভাগাভাগি ক’রে পান করে। রাতে ঘুমানের পর ভোররাতে তাদের পেটব্যাথা শুরু হয়।

গুরুতর অসুস্থ অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে গতকাল রবিবার ভোর ৬ টার দিকে শিমুল মারা যায়। গুরুতর অসুস্থ তার বোন আফরিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতের ময়না তদন্ত হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে প্রকৃত কারণ জানা জানা যাবে।

অন্যদিকে মাগুরা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স আকলিমা খাতুন জানান, তাদের মেডিসিন ওয়ার্ডের রেজিষ্ট্রার বইতে শিমুল ও আফরিনের অসুস্থতার কারণ হিসাবে মেয়াদোত্তীর্ণ কোমল পানিয়ের বিষ ক্রিয়ার উল্লেখ আছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন