হোম জাতীয় মাগুরায় ফেসবুক হ্যাকিং গ্রুপের ১০ সদস্য গ্রেফতার সরঞ্জামাদি উদ্ধার

মাগুরায় ফেসবুক হ্যাকিং গ্রুপের ১০ সদস্য গ্রেফতার সরঞ্জামাদি উদ্ধার

কর্তৃক
০ মন্তব্য 157 ভিউজ

মাগুরা অফিস:

মাগুরা শ্রীপুর উপজেলার চরচৌগাছি গ্রাম থেকে ফেসবুক হ্যাকিং এবং বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৯টি ডেস্কটপ কম্পিউটার, ১০টি মোবাইল সেট, ৭টি হার্ডডিস্ক ও ১ টি ইন্টারনেট মডেম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ মাসুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১০টার দিকে অভিযান চালিয়ে চরচৌগাছি গ্রাম থেকে ঐ গ্রামের চাঁদ আলী শেখের ছেলে প্রতারক চক্রের দলনেতা মোহিদুল ইসলামকে (২০) গ্রেফতার করা হয়। তার প্রাথমিক স্বীকারোক্তিতে এ সময় তার ভাই জাহিদুল ইসলাম, প্রতিবেশী আকিদুল শেখের ছেলে সবুজ শেখ (১৬), আজিজ শেখের ছেলে মিজানুর রহমান (১৮), ফজলে বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (২৫), আতিয়ার বিশ্বাসের ছেলে হৃদয় বিশ্বাস (১৬), আখিল উদ্দিনের ছেলে জয় মাহমুদ (২২), মাগুরা সদরের কালিনগর কছুন্দি গ্রামের বকুল মোল্ল্যার ছেলে শান্ত মোল্ল্যা (১৬), রাজবাড়ী জেলার কালুখালীর বিল সুন্দরপুর গ্রামের রব মোল্ল্যার ছেলে সজিব হোসেন (১৮) ও বালিয়াকান্দি উপজেলার তালুকপাড়ার মোকছেদ আলী মন্ডলের ছেলে আলমগীর হোসেন (১৮) কে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৯টি ডেস্কটপ কম্পিউটার, ১০টি মোবাইল সেট, ৭টি হার্ডডিস্ক ও ১ টি ইন্টারনেট মডেম উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন ফেসবুক আইডি ও মোবাইল নম্বর ব্যবহার করে ফেসবুক আইডি হ্যাক এবং বিকাশ কোম্পানীর গ্রাহকদের সাথেপ্রতারনার মাধ্যমে টাকা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন