হোম অন্যান্যসারাদেশ মাগুরায় প্রান্তিক জনগোষ্ঠির বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ বিতরণ

মাগুরায় প্রান্তিক জনগোষ্ঠির বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ বিতরণ

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

মাগুরা অফিস :

মাগুরার শ্রীপুরের শ্রীকোল ইউনিয়ন পরিষদে আজ সোমবার দুপুরে করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠির বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকে এইডের সহযোগিতা এবং ওয়েভ ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত রেন্সপন্স প্রকল্পের আওতায় এ নগদ অর্থ দেয়া হয়। শ্রীপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অর্থ বিতরণ করেন।

শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেন্সপন্স প্রকল্পের শ্রীপুর উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোহাম্মদ ওসমান গনি, লোকমোর্চার সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাইফুল ইসলাম ঝন্টু, রেন্সপন্স প্রকল্পের প্রজেক্ট অফিসার সহিবা খাতুন ও ইউপি সদস্য মেহেদী হাসান মুকুল।

অনুষ্ঠানে শ্রীকোল ইউনিয়নের ৬৩ জন, শ্রীপুর ইউনিয়নের ১৩ জন ও দ্বারিয়াপুর ইউনিয়নের ১০ জনের মাঝে ২ হাজার ৫ শ’ করে নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়া তিন ধাপে পর্যায়ক্রমে উপজেলার বাকি ৮ ইউনিয়নের ১৮১ জনকে ৭ হাজার ৫’শ টাকা হারে মোট ১৩ লাখ ৫৭ হাজার ৫’শ টাকা দেয়া হবে বলে আয়োজকরা জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন