হোম অন্যান্যসারাদেশ মাগুরায় করোনায় মৃত্যু হওয়ায় কবরস্থানে মরদেহ দাফন করতে দেয়নি গ্রামবাসী

মাগুরায় করোনায় মৃত্যু হওয়ায় কবরস্থানে মরদেহ দাফন করতে দেয়নি গ্রামবাসী

কর্তৃক
০ মন্তব্য 74 ভিউজ

মাগুরা প্রতিনিধি :
করোনায় মৃত্যু হওয়ায় কবরস্থানে মরদেহ দাফন করতে দেয়নি গ্রামবাসী। ঘটনাটি আজ মঙ্গলবার দুপুরে মহম্মদপুর উপজেলার গোপালপুর গ্রামে ঘটেছে। হতভাগ্য ব্যক্তির নাম হাফেজ মাহামুদ মজনু (৩৮)। সে ওই গ্রামের রউফ মোল্যার ছেলে। এ নিয়ে সামাজিক মাধ্যমে এ ধরনের কার্যক্রমের জন্য নিন্দা প্রকাশ করেছে অনেকে।

মাগুরা ইসলামিক ফাউন্ডেশনের দায়িত্বপ্রাপ্ত সহকারি পরিচালক মোহাম্মদ মনির হোসেন জানান, গোপালপুর গ্রামের রউফ মোল্যার ছেলে হাফেজ মাহামুদ মজনুু ফরিদপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। সেখানে থেকে তিনি করোনা আক্রান্ত হয়ে সোমবার (৩ আগস্ট) রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

মঙ্গলবার সকালে তার মরদেহ নিজ গ্রামে আনার পর ইসলামিক ফাউন্ডেশন মাগুরার কাফন-দাফন টিম ওই ব্যক্তির মরদেহ গোসল করিয়ে দাফনের প্রস্তুত করে। স্থানীয় হরেকৃষ্ণপুর কবরস্থানে তার দাফনের জন্য কবর খোড়া হয়। সেখানে মরদেহ দাফনের জন্য নেয়া হলে গ্রামবাাসি বাধা দেয়।

পরে মহম্মদপুরের নারায়নপুর কেন্দ্রীয় ঈদগাহ কবরস্থানে ইসলামিক ফাউন্ডেশন টিম মরদেহের দাফন সম্পন্ন করে।  মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বাধার কারণে মৃতের স্বজনরা সেখানে আর দাফন দিতে রাজি না হওয়ায় মহম্মদপুরের নারায়নপুর কেন্দ্রীয় ঈদগাহ কবরস্থানে তার দাফন কার্যক্রম সম্পন্ন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন