হোম অন্যান্য মাগুরায় আওয়ামীলীগকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

মাগুরায় আওয়ামীলীগকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

কর্তৃক
০ মন্তব্য 553 ভিউজ

মাগুরা অফিস:

মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর বাজারে আজ রবিবার সকালে ইসরাফিল মোল্যা (২৫) নামে এক আওয়ামীলীগকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি ইসরাফিল জানান, সকাল ১০ টার দিকে তিনি গঙ্গারামপুর বাজারে বাড়ির জন্য কিছু মালামাল কিনতে আসেন। এ সময় পুর্ব বিরোধের জের ধরে গঙ্গারামপুরের মাকসুদুর রহমান ডলারের নেতৃত্বে একটি সন্ত্রাসী দল তার ওপর হামলা চালায়। এ সময় তারা দু’পায়ে হাতুড়ি দিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। ডলার গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ ফিরোজ হোসেনের সমর্থক। ডলার স্থানীয় গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাথে সম্পৃক্ত।

এদিকে গঙ্গারামপুরের সাইদ মোল্যাসহ অন্যরা জানান, গ্রামীণ দলাদলি নিয়ে গঙ্গারামপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ ফিরোজ হোসেনের সমর্থকদের সাথে শালিখা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেনের সমর্থকদের দ্ব›দ্ব চলছে। এই দ্ব›দ্ব সুত্রে গত ৪ আগস্ট উভয় গ্রæপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সে সময় ১০ ব্যক্তি আহত ও ১৫টি বাড়িতে লুটপাট ভাংচুর হয়। এ সংঘর্ষের পর থেকে উভয় গ্রæপে উত্তেজনা চলমান ছিল। যার এক পর্যায়ে রবিবার সকালে কামাল হোসেনের সমর্থক ইসরাফিলকে একা পেয়ে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফিরোজের সমর্থক ডলারসহ অন্যরা এ হামলা চালায়।

এ ব্যাপারে শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রæত পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন