হোম অন্যান্যসারাদেশ মাগুরার মাসুদ হত্যাকান্ডের প্রধান আসামি কাজলকে পুলিশ করেছে গ্রেফতার

মাগুরার মাসুদ হত্যাকান্ডের প্রধান আসামি কাজলকে পুলিশ করেছে গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

মাগুরা অফিস :

মাগুরায় সদর উপজেলার সাচানি গ্রামে মাসুদ (৩২) হত্যাকান্ডের প্রধান আসামি কাজলকে আজ সোমবার ভোর রাতে পুলিশ গ্রেফতার করেছে। সে ওই গ্রামের আবু কালামের ছেলে। রবিবার সকালে মাসুদকে নিজ বাড়ির সামনে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়।
সোমবার দুপুরে সদর থানা পুলিশ গ্রেফতারকৃত আসামী কাজলকে সাংবাদিকদের সামনে উপস্থাপন করে। এ বিষয়ে প্রেসব্রিফিং কালে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, আহসান হাবিব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন, ওসি (অপারেশন) আশরাফুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাগুরার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, হত্যাকান্ডের পর রবিবার রাতে নিহত মাসুদের বাবা দাউদ মোল্যা সদর থানায় কাজলসহ মোট তিনজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। কিন্তু তার আগেই মাগুরা পুলিশ এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান শুরু করে। ভোরে ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার একটি গ্রাম থেকে হত্যাকাণ্ডের প্রধান আসামী কাজলকে গ্রেফতার করা হয়। কাজলের স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, স্থানীয় দলাদলি নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ ছিল। আবার উভয়ই প্রতিবেশি হওয়ায় দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল। কিন্তু স¤প্রতি কিছু বিষয় নিয়ে মনোমালিন্যের সৃষ্টি হলে নতুন করে তারা বিরোধে জড়িয়ে পড়ে। যার জের হিসেবেই এদিন কাজল ধাওয়া করে মাসুদকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরবর্তিতে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে রবিবার রাতেই তার লাশ দাফন করা হয়েছে। তবে এ ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা সেটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন