হোম অন্যান্যসারাদেশ মাগুরার মহম্মদপুরে কলেজ ছাত্রীর গায়ে আগুন লাগিয়ে হত্যা চেষ্টার অভিযোগ, থানায় মামলা, গ্রেফতার ৫

মাগুরার মহম্মদপুরে কলেজ ছাত্রীর গায়ে আগুন লাগিয়ে হত্যা চেষ্টার অভিযোগ, থানায় মামলা, গ্রেফতার ৫

কর্তৃক
০ মন্তব্য 104 ভিউজ

মাগুরা অফিস :
মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের কেরীনগর গ্রামে আকলিমা খাতুন আখি (১৬) নামে এক কলেজ ছাত্রীকে বেঁধে গায়ে আগুন লাগিয়ে হত্যা চেষ্টার অভিযোগ করেছে পরিবার। আগুনে তার শরীরের পেট ও বুক ঝলসে গেছে। আখি কেরীনগর গ্রামের আকরাম মোল্যার মেয়ে। সে কাজী সালিমা হক মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। এ বিষয়ে ভিকটিম আখির দাদা রতন মোল্যা বাদী হয়ে ৭ জনকে আসামী করে মহম্মদপুর থানায় মামলা করেছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ^াস জানান, বাদীর এজহার মতে ঘটনার রাতে বাড়ির মধ্যে পরিবারের সদস্যদের সাথে কথা বলার এক সময় আখি বাথরুমে যাওয়ার কথা বলে উঠে আসে। কিছু সময় পরে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে দেখে বাধা অবস্থায় আখির গায়ে আগুন জলছে। তখন পরিবারের সদস্যরা অগ্নিদগ্ধ আখিকে উদ্ধার করে প্রথমে মাগুরা সদর হাসপাতাল ভর্তি করে।

পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকার শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আজ সোমবার আখির দাদা ৭ জনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। পুলিশ মামলায় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, আরিফ মোল্যা, হারেজ মোল্যা, মাসুদ মোল্যা, কামরুল হাসান ও বাবুল মোল্যা। পলাতকদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে পুলিশ পূর্ব শত্রতার জের ধরে আখির গায়ে আগুন ধরিয়ে পুড়িয়ে মারার চেষ্টা অথবা আত্মহত্যার চেষ্টা তা খতিয়ে দেখতে পুলিশ গভীর ভাবে তদন্ত করছে বলে ওসি তারক বিশ্বাস জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন