হোম অন্যান্যসারাদেশ মাগুরাঘোনা ইউনিয়নের বিশিষ্ট শিক্ষক ইব্রাহিম দফাদার আর নেই

চুকনগর প্রতিনিধি:

ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বাদুড়িয়া গ্রামের শিক্ষক ইব্রাহিম দফাদার (৭৮) ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যসহ জটিল রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তিনি ১ স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়ে, ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন ও বহু গুণগ্রাহী ব্যক্তি রেখে গেছেন। শুক্রবার (৮ অক্টোবর) জুম্মা বাদ বাদুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে বাদুড়িয়া নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযা পড়ান, মুফতি আব্দুস সবুর দফাদর।

এ সময় মাগুরাগুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার নিছার আলী সানা, সাধারণ সম্পাদক সুরঞ্জন ঘোষ, শাহিনুর রহমান, আবু হাসানসহ সর্ব স্তরের শত শত মানুষ উপস্থিত ছিলেন।

মরহুম ইব্রাহিম দফাদার একজন প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। শিক্ষক হিসাবে তিনি যথেষ্ট সুনাম কুড়িয়েছিলেন। বসুন্তিয়া সঃ প্রাঃ বিদ্যালয়, মঙ্গলকোট সঃ প্রাঃ বিদ্যালয়সহ কয়েকটি বিদ্যালয়ে তিনি সুনামের সাথে প্রধান শিক্ষকের দ্বায়িত্ব পালন করে এসেছেন। তিনি অনর্গল ইংরেজিতে কথা বলতে পারতেন। এমন একজন অভিজ্ঞ শিক্ষকের মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। তিনি মনেপ্রাণে আওয়ামী লীগ দলটিকে ভাল বাসতেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন