হোম রাজনীতি ‘মহাপুরুষের কাছে পানিপড়া নিতে গেছে সরকার’

রাজনীতি ডেস্ক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ক্ষমতায় টিকে থাকতে সরকারের লোকজন ভারত হয়ে নেপালে গিয়ে এক ‘মহাপুরুষের’ কাছ থেকে পানিপড়া নিয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) গুলশানে ঢাকা মহানগর উত্তর বিএনপির গণমিছিলপূর্ব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরে গ্রেফতার, গুম, খুন করেছে। এখন আর কেউ এসবে ভয় পায় না। দেশের মানুষ সরকারের প্রতি অতিষ্ঠ হয়ে বিএনপির কর্মসূচিতে অংশ নিচ্ছে।

তিনি বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য এই সরকারের লোকজন ভারত দিয়ে নেপালে গিয়ে কোনো এক মহাপুরুষের কাছে পানিপড়া নিতে গেছে। এসব পানিপড়ায় কাজ হবে না। সব ধসে যাবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান এবং চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেনে, এ দেশে স্বাধীনতা এসেছে জিয়াউর রহমানের নেতৃত্বে, গণতন্ত্র এসেছে বেগম জিয়ার হাত ধরে, ভোটাধিকার আসবে তারেক রহমানের নেতৃত্বে।

তিনি বলেন, শেখ হাসিনাকে অবশ্যই পদত্যাগ করতে হবে। শেখ হাসিনা কোনোভাবেই ক্ষমতায় থাকতে পারবে না।

বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. আব্দুল মঈন খান বলেন, চলমান আন্দোলন সরকারকে লাল পতাকা দেখানোর আন্দোলন। এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে।

তিনি বলেন, এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। তারেক রহমানের ঘোষিত নানা কর্মসূচি পালনের মাধ্যমে বিএনপির নেতাকর্মীরা এই সরকারের বিদায় ঘণ্টা বাজাবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জনগণের দ্বারা নির্বাচিত নয় বলেই জনগণের দাবি তাদের কাছে কোনো মূল্য নেই। এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন