হোম অন্যান্যসারাদেশ মসজিদে যাওয়ার পথে বাবাকে পিটিয়ে মারল ছেলে!

অনলাইন ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ছেলের বিরুদ্ধে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার পত্তন ইউনিয়নে এই ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের নাম আক্তার হোসেন (৭০ )। তিনি নিহত ওই এলাকার মৃত লাল মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, বুধবার ভোরে বাড়ীর কাছে মসজিদে নামাজ আদায় করতে যান আক্তার হোসেন। পরে রাস্তার উপর আক্তার হোসেন আহত অবস্থায় পরে থাকে। খবর পেয়ে তার পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের সন্দেহ করছেন, আক্তার হোসেন ফজরের নামাজে যাওয়ার সময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে সাইফুল ইসলাম সেকুল তাকে পিটিয়ে হত্যা করেছে। বাবার সঙ্গে মানসিক ভারসাম্যহীন সেকুলের সম্পর্ক ভাল ছিল না। এ ছাড়া ঘটনার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সন্দেহভাজন হিসেবে তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, বৃদ্ধকে আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকের ডান পাশে এবং মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন