হোম বিনোদন মন্ত্রীর ফোনে প্রেক্ষাগৃহে নিজের সিনেমা চলে, শুনে কী করলেন বুবলী?

বিনোদন ডেস্ক:

সংবাদকর্মীর প্রশ্নের উত্তর না দিয়ে বরং তার ওপর ক্ষিপ্ত হয়েছেন ঢালিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ঈদে মুক্তি প্রতীক্ষিত বুবলী অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’-এর সংবাদ সম্মেলনে এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ( ১৩ জুন) ‘রিভেঞ্জ’-এর মুক্তি উপলক্ষে এফডিসির ৭ নং ফ্লোরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ওই সংবাদ সম্মেলনে সবকিছু ঠিকই চলছিল। কিন্তু শেষে বাধে বিপত্তি।

এক সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারান বুবলী। মেজাজ হারিয়ে ওই সাংবাদিককে সামনে ডেকে নিয়ে তার উত্তর না দিয়ে তাকে পাল্টা প্রশ্ন করেন।

নেট দুনিয়ায় সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক সাংবাদিকের প্রশ্ন ছিল, রোজার ঈদে সিনেমা হলে বুবলী অভিনীত সিনেমা ‘দেয়ালের দেশ’ মুক্তির জন্য মন্ত্রীকে দিয়ে হল মালিকদের ফোন দেয়া হয়েছিল। এবারও ‘রিভেঞ্জ’ সিনেমার ক্ষেত্রে একই ঘটনা ঘটবে কি না তা জানতে চায় সাংবাদিক।

এমন প্রশ্ন শুনে অস্বীকার করেন বুবলী। বলেন, আপনার এ কথার প্রমাণ আছে? বুবলীর প্রশ্নের উত্তরে সাংবাদিক বলেন, প্রমাণ ছাড়া কোনো নিউজ করা যায় না। সাংবাদিকের এমন মন্তব্যে বুবলী তখনই বলেন, এখনই প্রমাণ দিন, নয়তো ব্যবস্থা নিব।

প্রসঙ্গত, রোজার ঈদে বুবলী অভিনীত চয়নিকা চৌধুরী পরিচালিত ‘দেয়ালের দেশ’ সিনেমাটি দর্শকদের কাছে প্রদর্শনের জন্য সবচেয়ে বেশি সিনেমা হল পেয়েছিল। কিন্তু প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির পর দর্শক সাড়া তেমন না পাওয়ায় বেশিরভাগ হলেই সিনেমাটি প্রদর্শনের শো কমিয়ে ফেলে। আর সেখানে শো প্রদর্শনের সুযোগ দেয়া হয় দর্শক সাড়া পাচ্ছে এমন সিনেমাকে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন