হোম খুলনাযশোর মনিরামপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগে ৩৬ জনের বিরুদ্ধে মামলা

মনিরামপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগে ৩৬ জনের বিরুদ্ধে মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 20 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি:

মনিরামপুর উপজেলার ঘিবা গ্রামে রফিকুল ইসলাম উজ্জল নামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগে ৩৬ জনের বিরুদ্ধে যশোর আদালতে একটি মামলা হয়েছে। রবিবার ওই প্রবাসীর স্ত্রী শাপলা খাতুন মামলাটি করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, ঘিবা গ্রামের জামশেদ আলী, আব্দুল আলীম, জাকির হোসেন, মনিরুল, কামরুজ্জামান মনু, ফারুক, জাহিদ, জুলফিকার ভুট্টো, নুর নাবী, নুর আলম, রাসেল, সাগর, সজিব আহম্মেদ, নজরুল, মোস্তফা, আব্দুল মালেক, হারুন, মামুন, মিলন, উজ্জল, ইকবাল, মিলন, হাসান, হোসেন, ঝাঁপা গ্রামের আনছার আলী, আফজাল, তহিদুল, সিরাজুল, নজরুল, আব্দুল জলিল, নয়ন, আবুজর, আবু বক্কার, সিরাজুল, শামীম ও আজহারুল। মামলার অভিযোগে জানা গেছে, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ।

রফিকুল ইসলাম ও তার ছেলে দীর্ঘ দিন ধরে প্রবাসে ছিলেন। আসামিরা বেশ কিছু দিন ধরে মোবাইল ফোনে রফিকুল ইসলামের পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছিল। গত ৫ আগস্ট বিকেলে আসামিরা রফিকুল ইসলামের বাড়ি ঘেরাও করে ফেলে। জামশেদ আলীর হুকুমে অপর আসারিমা ঘরে ঢুকে নগদ ৫ লাখ টাকা, ১৩ ভরি সোনার গহনা ও আসবাবপত্রসহ বিভিন্ন জিনিসপত্র ডাকাতি করে। এরপর আসমিরা বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে ছাই করে দেয়। এতে ৮০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এলাকার পরিবেশ কিছুটা শান্ত হওয়ায় তিনি আদালতে মামলা করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন