হোম অন্যান্যসারাদেশ মনিরামপুরে পল্লী চিকিৎসকের লালসার শিকার শিশু

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

মনিরামপুরে মায়ের জন্য ওষুধ আনতে গিয়ে ইসরাফিল হোসেন নামে এক পল্লী চিকিৎকের লালসার শিকার হলো এক শিশু কন্যা। অভিযোগে জানা যায় রবিবার দুপুরে পল্লী চিকিৎসক তার চেম্বারে ওই শিশুটিকে ধর্ষণ করেন।

পরে বিষয়টি জানাজানি হলে শিশুটির পিতা বাদি হয়ে ওই পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মামলা করলে পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে। সোমবার দুপুরে পুলিশ তাকে আদালতে চালান দেয়।

আটক পল্লী চিকিৎসক ইসরাফিল হোসেন (৩৫) মনিরামপুর উপজেলার সদর ইউনিয়নের খর্দগাংড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্য সফিয়ার রহমান জানান, রবিবার দুপুরে অসুস্থ মায়ের জন্য ওই শিশু ওষুধ আনতে যায় খর্দগাংড়া গ্রামের প্রতিবেশী কথিত পল্লী চিকিৎসক ইসরাফিল হোসেনের চেম্বারে। এ সময় চেম্বারে অন্য কেউ না থাকায় ইসরাফিল ওই শিশুটিকে ধর্ষণ করেন।

পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনাটি খুলে বলে। সন্ধ্যায় এ ব্যাপারে শিশুটির পিতা থানায় মামলা করেন। রাতেই পুলিশ ইসরাফিল হোসেনকে আটক করেন। মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান জানান, আটক পল্লী চিকিৎসককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ইতোমধ্যে শিশুটিকে উদ্ধারের পর যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে পরীক্ষার জন্যে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন