হোম খুলনাযশোর মনিরামপুরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁজ খবর নিলেন এমপি আলহাজ্ব এস এম ইয়াকুব আলী

মনিরামপুরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁজ খবর নিলেন এমপি আলহাজ্ব এস এম ইয়াকুব আলী

কর্তৃক Editor
০ মন্তব্য 53 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি:

মনিরামপুরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রয়াত পরিবারের সদস্যদের খোঁজ খবর নিলেন যশোর-৫ আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী।

সোমবার বিকেলে উপজেলার ভোজগাতী ইউনিয়নে নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। এসময় এমপি এস এম ইয়াকুব আলী বলেন, আমি সবসময় খোঁজ খবর নিয়ে থাকি। এখন থেকে নিয়মিত তাদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেয়া শুরু করেছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে। কারণ তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি। আওয়ামী লীগের দুঃসময়ে তৃণমূলের নেতাকর্মীরাই রাজপথে নামে। এজন্য তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করতে না পারলে দলে ত্যাগী নেতাকর্মীর সৃষ্টি হবে না। তারা নিঃস্বার্থ ভাবেই দলের জন্য আজীবন কাজ করেন।

এমপি এস এম ইয়াকুব আলীর সাথে ছিলেন ভোজগাতী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান, আব্দুল মজিদ, স্থানীয় ইউপি সদস্য নুরুজ্জামান পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান রকিসহ আরো অনেকে।

উল্লেখ্য, যশোর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস এম ইয়াকুব আলী উপজেলার কন্দর্বপুর গ্রামের প্রয়াত ছাত্রলীগ নেতা আব্দুর রবের বাড়ি সংস্কার করে দেন ও অসুস্থ মুকুলের চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন। পরে একই গ্রামের মহাসিন হোসেন নামের এক ব্যক্তি মৃত্যুবরণ করায় শোকাহত পরিবারে সমবেদনা জানাতে ছুটে যান এমপি এস এম ইয়াকুব আলী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন