হোম খুলনাযশোর মনিরামপুরে অবৈধ ৩ ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান

মনিরামপুরে অবৈধ ৩ ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর):

মনিরামপুরে ভ্রাম্যমান আদালত দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লাইসেন্স না থাকা, নবায়ন না করাসহ বিভিন্ন অনিয়মের কারণে ৩টি ক্লিনিককে জরিমানার পর সীলগালা (বন্ধ) করে দিয়েছে। শনিবার সকাল ১১ টা থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত এ অভিযান চালানো হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মনিরামপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আলী হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলী হাসান জানান, সকাল ১১ টার দিকে উপজেলার মশিয়াহাটি এলাকার সুজাতপুরে অবস্থিত কেসি সার্জিকেল এন্ড শিশু প্রাইভেট হাসপাতালে অভিযান চালানো হয়। এ সময় লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে হাসপাতালের মালিক ডা: প্রশান্ত কুমারকে পাঁচ হাজার টাকা জরিমানা এবং প্রতিষ্ঠানটির কার্যক্রম বন্ধ (সীলগালা) করে দেওয়া হয়। পরবর্তীতে রাজগঞ্জ বাজারে অবস্থিত রাজগঞ্জ ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটির কার্যক্রম বন্ধ রাখায় তাদেরকে কোনো জরিমানা করা হয়নি। তবে ক্লিনিকটির সাইনবোর্ড অপসারণের নির্দেশ দেওয়া হয়। বিকেলে হরিহরনগর ইউনিয়নের পারবাজারে অবস্থিত পারবাজার সার্জিকেল ক্লিনিক, রয়েল প্যাথলজি ও ফিজিওথেরাপি নামে দুইটি প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকায় ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে প্রতিষ্ঠান দুইটির কার্যক্রম বন্ধ করে (সীলগালা) দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তন্ময় বিশ্বাস, মেডিকেল অফিসার ডাঃ অনুপ কুমার বসু, এছাড়াও নেহালপুর পুলিশ ক্যাম্পের এএসআই শরিফুল ইসলাম এবং রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন