হোম অন্যান্যসারাদেশ মনিরামপুরে অপহৃত স্কুলছাত্রী অথৈ উদ্ধার

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

মনিরামপুরে নিখোঁজ হওয়ার আট দিন পর নবম শ্রেণির ছাত্রী অথৈকে ঢাকা নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাতে তাকে উদ্ধারের সময় অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবক তারক দাস (২৫) মনিরামপুর পৌর শহরের মোহনপুরের হরলাল দাসের ছেলে। গত শুক্রবার তাঁর বিরুদ্ধে মনিরামপুর থানায় মামলা করেন ওই ছাত্রীর স্কুলশিক্ষক বাবা। মামলা সূত্রে জানা গেছে, স্কুলে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন তারক দাস।

বাদী বিষয়টি যুবকের অভিভাবককে জানিয়ে প্রতিকার পাননি। গত সোমবার স্কুলে আসার পথে পৌর এলাকা থেকে নিখোঁজ হয় ওই ছাত্রী। আজ মঙ্গলবার সকালে যোগাযোগ করা হলে বিষয়টি নিয়ে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলতে চায়নি বাদীপক্ষ।

মনিরামপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা বলেন, ‘প্রযুক্তির মাধ্যমে ওই যুবক ও স্কুলছাত্রীর অবস্থান বের করে গতকাল সোমবার আমরা টঙ্গী পশ্চিম থানায় যাই।

এরপর সেখান থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা নারায়ণগঞ্জ বন্দর এলাকায় অভিযানে গেলে সেখানে একটি বাজারে তাদের দুজনকে একসঙ্গে পাওয়া যায়। আজ ভোরে আমরা ছেলে ও মেয়েকে নিয়ে মনিরামপুরে পৌঁছেছি।’

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, ‘ঘটনা শোনার পর আমরা ছায়া তদন্ত শুরু করি। গত শুক্রবার মামলা পাওয়ার পর ওই ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। সোমবার সন্ধ্যায় ঢাকা নারায়ণগঞ্জ থেকে তাকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার যুবককে গতকাল আদালতে পাঠানো হয়েছে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন