হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে ভাষা শহীদের প্রতি প্রথম প্রহরে বিনম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন

মণিরামপুর (যশোর)প্রতিনিধি :

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ পালন উপলক্ষে মনিরামপুরে প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। রাত ১২টা ১ মিনিটে মনিরামপুর উপ‌জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানান স্থানীয় সরকার, পল্লী উনয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, সহকারি কমিশনার (ভুমি) পলাশ কুমার দেবনাথ, সহকারি পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) সোয়েব আহম্মেদ খান ও মনিরামপুর থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এরপর মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শহীদ বেদীতে ফুল দেন মনিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার। অমর একুশে শহীদের প্রতি প্রথম প্রহরে শহীদ মিনারে একে একে আরও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মনিরামপুর পৌরসভা, মনিরামপুর প্রেসক্লাব, মনিরামপুর থানা, মনিরামপুর ফায়ার সাভির্স , অফিসার্স ক্লাব, মনিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, নাভানা স্পোটিং ক্লাব ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা।

এছাড়া নব নির্বাচিত বিভিন্ন ওর্যাডের পৌর কাউন্সিলররা পুষ্পস্তবক অর্পণ করেন। শহীদ মিনারে পর্যায়ক্রমে আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, ম‌হিলা লীগ, যুব ম‌হিলা লীগ, শ্রমিক লীগ, সামাজিক সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় শহীদ মিনার চত্বর। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের অমর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানান। এ সময় ফুলের বেদীতে ছেয়ে যায় শহীদ মিনারের স্তম্ভগুলো।

s

সম্পর্কিত পোস্ট

মতামত দিন